ডেঙ্গুতে মানুষ মরলেও সরকার বলে বিএনপির যড়ষন্ত্রঃ ফখরুল

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন যে,  সরকারের হামলা, মামলা আর নির্যাতনে বিএনপি আজ প্রায় নিঃস্ব হয়ে গেছে ।

তিনি বলেন, সরকার পরিকল্পিতভাবে বিরোধী মতের নেতাকর্মীদের দমনে জুলুম-নির্যাতন চালাচ্ছে। তারপরও বিএনপি মানুষের জন্য রাজনীতি করে যাচ্ছে। এছাড়া দেশে চলমান ডেঙ্গুর প্রকোপকে সরকার ‘বিএনপির ষড়যন্ত্র’ বলছে বলে মন্তব্য করেন মির্জা ফখরুল।

আজ শনিবার দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণকালে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘সরকার ডেঙ্গু দমনে ব্যর্থ হয়ে ছেলেধরার গুজবের মতো ডেঙ্গুর প্রকোপকেও গুজব বলছে। ডেঙ্গুতে মানুষ মরছে আর তারা বলছেন এটি নাকি বিএনপির যড়ষন্ত্র।

ছেলেধরা গুজব প্রসঙ্গে মহাসচিব বলেন, ‘দেশের আইনের শাসন নেই বলে মানুষকে গণপিটুনি দিয়ে হত্যা করা হচ্ছে। যেদেশে সন্তানের সামনে মাকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয় সেই দেশে আইনের শাসন আছে বলে আমার মনে হয় না।’

খালেদা জিয়ার মুক্তি দাবি করে মির্জা ফখরুল বলেন, ‘ভোট ৩০ ডিসেম্বর হওয়ার কথা থাকলেও ভোট হয়েছে ২৯ ডিসেম্বর রাতে। তাই এ সংসদ ভেঙে দিয়ে আবারও নির্বাচন দিতে হবে।’

বন্যায় আক্রান্ত মানুষের দুর্দশার ব্যাপারে অভিযোগ করে তিনি বলেন, ‘বন্যার্ত এলাকাগুলোতে ত্রাণ সংকট দেখা দিলেও সরকারের মন্ত্রী ও এমপিদের দেখা নেই। তারা ক্ষতিগ্রস্তদের পাশে না দাড়িয়ে লুটপাটে ব্যস্ত।’

এ সময় আরো বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ টুকু, যুগ্ম সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক আসাদুল হাব্বি দুলু, কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, জেলা বিএনপির সম্পাদক হাফিজার রহমান বাবলা ও হাতীবান্ধা উপজেলা বিএনপির আহ্বায়ক মোশারফ হোসেন।