রাজনীতিতে গুণগত পরিবর্তন আনবে হবে: জিএম কাদের

ই-বার্তা ডেস্ক।। জাতীয় পার্টি (জাপা) রাজনীতিতে গুণগত পরিবর্তন আনবে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের ।

রবিবার পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাংগঠনিক রিপোর্ট প্রদান উপলক্ষে এক সভায় তিনি এ সব কথা বলেন। তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, গণমানুষের আস্থা অর্জন করেই হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করবো আমরা। প্রমাণ হবে জাতীয় পার্টিই গণমানুষের স্বার্থ সংরক্ষণে রাজনীতি করছে।

এদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের সম্মতিক্রমে জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সম্মেলনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আগামী ১৩ নভেম্বর (বুধবার) রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে এই সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হবে। একই দিনে দ্বিতীয় অধিবেশন (ভোট গ্রহণ) অনুষ্ঠিত হবে জাতীয় পার্টির কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে।

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি এ সময় উপস্থিত ছিলেন