সালমান কেন হিরো?

ই-বার্তা ।।  বলিউড ভাইজান সালমানকে হার মানাতে পারেনি ঠান্ডা। যেখানে প্রবল ঠাণ্ডায় বেশ কাবু হয়ে পড়েছেন অভিনেত্রীসহ সবাই। ছবির শুটিং এর এক দৃশ্যের ছবি সাম্প্রতিক ভাইরাল হয়েছে ইন্টারনেটে। আর সেই থেকেই বেরিয়ে আসছে ভাইজান সম্পর্কে এমন উপমা।

‘রেস থ্রি’ ছবির শ্যুটিং এ এখন কাশ্মীরে সালমান। শুধু সালমান কেন, অভিনেত্রী জ্যাকলিনও রয়েছেন সেখানে। ‘রেস থ্রি’-র শ্যুটিরক এর বেশ কয়েকটি দৃশ্য চিত্রায়িত হচ্ছে কাশ্মীরে। আর সেখানের একটি ছবিতে দেখা যাচ্ছে , সালমানের পরনে কেবলমাত্র একটি স্যান্ড গেঞ্জি আর জিনস। যেখানে জ্যাকলিন কে দেখা যাচ্ছে কম্বল , লেপ জড়িয়ে নিজেকে প্রায় মুড়ে ফেলেছেন। আর এখানেই সালমান প্রমাণ করে দিয়েছেন তিনি কেন ‘হিরো’! সকলে যেখানে ঠাণ্ডায় কাঁপছেন, সেখানে সালমান কিন্তু এক্কেবারে ফিট!

‘রেস থ্রি’ ছাড়াও সালমান ব্যস্ত থাকছেন ‘ভারত’ ছবিটির শ্যুটিং এ। যে ছবিতে অভিনেত্রী হিসাবে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইদে মুক্তি পেতে চলেছে ‘সুলতান’ সালমানের পরবর্তী ছবি ‘ভারত’। ছবির শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আজ সেই ছবির সেট-এ সালমানের ছবিও ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

জানা গিয়েছে, ছবিতে সালমানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউড তথা আন্তর্জাতিক স্টার প্রিয়াঙ্কা চোপড়া। ‘মুঝসে শাদি করোগি’-র ম্যাজিক আবারও ফিরে আসবে কি না, এখন সেটাই দেখবার।

বহুদিন ধরেই কানাঘুষো রটছিল যে সালমান খানের সঙ্গে ‘ভারত’-এ অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবির পরিচালক আলি আব্বাস জাফর নিজেই জানিয়েছেন যে ছবিতে সালমানের সঙ্গে জুটি বাঁধছেন প্রিয়াঙ্কা। এদিকে, প্রিয়াঙ্কাও খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন।