অনুশীলনে মেসিকে অনুকরণ করে ম্যাচে সফলতা পেয়েছি

ই-বার্তা ডেস্ক।।  আতোয়ান গ্রিজম্যানের জোড়া গোলে রবিবার রাতে স্প্যানিশ লা-লীগায় রিয়াল বেটিসকে ৫-২ ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। গোল দেয়ার ক্ষেত্রে গ্রিজম্যান অনুকরণ করতে চেয়েছিলেন লিওনেল মেসিকে এবং উৎযাপনে বাস্কেটবল তারকা লেব্রন হামেসকে। 

ম্যাচ শেষে সংবাদমাধ্যমকে এমনটাই জনালেন জয়ের সে রাতটি নিজের করে নেয়া এই ফ্রান্স ফরোয়ার্ড।  

ক্যাম্প ন্যুতে নিজের দ্বিতীয় গোল উদযাপনের সময় গ্রিজম্যান বাস্কেটবল সুপার স্টারের লেব্রনের মত হাওয়ায় ভাসতে থাকেন। কর্নার থেকে বাঁকানো শটের গোলটি তিনি করেছেন মেসিকে দেখে।

গ্রীজম্যান বলেন,‘ আমি দেখেছি লিও (মেসি) অনুশীলনের সময় এমনটি করছেন। সুতরাং আমি তাকে অনুকরণ করার চেষ্টা করেছি। আর উৎযাপনের সময় লেব্রনের কার্যক্রম আমার পছন্দ। সেটিও আমি অনুসরণ করার চেষ্টা করেছি।’

এদিন রাতে মেসি সাইডলাইনে বসে থাকায় তারকা দ্যুতি ছড়ান গ্রিজম্যান। কাফ ইনজুরি থেকে ফেরা মেসি এখনো পুরোপুরি ফিট নন। এদিন ম্যাচে বার্সেলোনা যে অসাধারণ দক্ষতা প্রদর্শন করেছে, তাতে গত সপ্তাহে অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হারের কারণে সৃষ্ট সন্দেহ একেবারেই চলে গেছে। এই ম্যাচ দিয়ে কোচ আর্নেস্টে ভালভার্দের মেসি নির্ভরতা বা ভবিষ্যতে নেইমারের উপর নির্ভর করার বাসনা অনেকটাই কেটে গেছে। 

আগামী সপ্তাহে বার্সার ওসাসুনা সফরে ইনজুরি আক্রান্ত মেসির দলে ফেরার সম্ভাবনা থাকলেও অপর দুই তারকা লুইস সুয়ারেজ ও ওসমানে ডেম্বেলের দীর্ঘ সময় বাইরে কাটাতে হবে। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু