অপরাধীরা আ.লীগের বলে বহিষ্কার হয়, গ্রেফতার হয় না : খন্দকার মোশাররফ

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন অভিযোগ করেছেন যে, ক্ষমতাসীনরা (আওয়ামী লীগ) নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছে ।

আজ সোমবার (১৫ এপ্রিল) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ‘আদর্শ নাগরিক আন্দোলন’র তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে ‘গণতন্ত্র ও আইনের শাসন : কোন পথে?’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যে হত্যাকাণ্ড সারাদেশকে নাড়া দিয়েছে সেই অপরাধীরা আওয়ামী লীগের বলে বহিষ্কৃত হয়, গ্রেফতার হয় না।

তিনি সরকারের কড়া সমালোচনা করে বলেন, গুম, খুন, ব্যাংক লুট, শেয়ারবাজার লুট, অন্যায়, অবিচার, অত্যাচার এমন কোনো অপকর্ম নেই যে তারা করেনি। এসব অপকর্মে ভীত হয়ে গত ৩০ ডিসেম্বর ভোট ডাকাতি করেছে সরকার।

মোশাররফ বলেন, এই ধর্ষকের পক্ষে কারা মিছিল করেছে? এই আওয়ামী লীগ। আমার বিশ্বাস সে যদি আওয়ামী লীগ না করতো তাহলে এ ধরনের নৃশংস কাজ সে করতে পারতো না। যেখানে আইনের শাসন নেই সেখানে গণতন্ত্র থাকতে পারে না। বর্তমানে দেশে আইনের শাসন নেই, তাই গণতন্ত্রও নেই। সরকার দুবারই গণতন্ত্রকে হরণ করেছে।

আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসানের সভাপতিত্বে অ্যাডভোকেট মো. আল-আমিন এবং খন্দকার মো. মহিউদ্দিন মাহি সভায় সঞ্চালনায় দায়িত্ব পালন করেন। সভায় অন্যদের মধ্যে নাগরিক ঐক্যের মাহামুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম