আইনি জটিলতায় দুই খান

ই-বার্তা ডেস্ক ।।  হরিণ শিকারের মামলায় আপাতত চিন্তামুক্ত সালমান খান। কিন্তু কিং খানের কপালে চিন্তার ভাঁজ। একের পর আইনি সমস্যায় খানখান হতে হচ্ছে বলিউডের কিং খানকে।

সালমান খানের পর এবার বেশ ভালোভাবেই আইনি জটিলতায় ফাঁসতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। বিপুল সম্পত্তি নিয়েই এখন বিপদে আছেন তিনি।

 

চলতি বছরের প্রথমদিকে শাহরুখ খান তার আলিবাগের ‘দেজা ভূ ফার্ম হাউস’ নিয়ে একটি আইনি নোটিশ পান। জানা যায়, শাহরুখ চাষযোগ্য এই জমিটি কেনার সময় প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি জমিটি চাষাবাদের জন্যই কিনেছেন। কিন্তু পরবর্তীতে সেখানে বিলাসবহুল একটি ফার্ম হাউস তৈরি করেন। যেখানে বিভিন্ন সময় পার্টিও হয়।

 

বিষয়টি ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের নজরে আসতেই তারা তদন্ত শুরু করে। যার রেশ গড়ায় আদালত পর্যন্ত। কিন্তু সরকারপক্ষের আইনজীবীর বক্তব্য অনুয়ায়ী, এই মুহূর্তে মামলাটি আদালতে পেশ হচ্ছে না। তবে এই বছরের শেষের দিকেই শুরু হবে মামলা।

 

আদালতের এই সিদ্ধান্তের জেরে আপাতত বেশ অস্বস্তিতে শাহরুখ এবং তার পরিবার। কারণ ওই সময়ই মুক্তি পাবে তার বহুপ্রতিক্ষীত ছবি ‘জিরো’। ফলে আদালতের রায় যদি তার বিপক্ষে যায় তাহলে তার প্রভাব পড়বে বক্স অফিসেও। যদিও জমিটি তার পরিবারের সদস্যদের নামেই কেনা।

 

 

ই-বার্তা/ডেস্ক