আবরারকে চাপা দেয়া সুপ্রভাত পরিবহনের বাসটি চালাচ্ছিল ‘কন্ডাক্টর’

ই-বার্তা ডেস্ক।।  রাজধানীর প্রগতি সরণিতে সুপ্রভাত পরিবহনের যে বাসের চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহত হন, সেটি চালাচ্ছিলেন সেই বাসের ‘কন্ডাক্টর’। 

ঘাতক বাসের কন্ডাক্টর ইয়াসিনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি সেই বাসচালকের সহকারী ইব্রাহিমকেও গ্রেফতার করা হয়েছে।তাদের মঙ্গলবার রাত ও বুধবার সকালে চাঁদপুরের শাহরাস্তি ও ঢাকার মধ্য বাড্ডায় অভিযান চালিয়ে গ্রেফতার করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার মো. আবদুল বাতেন বুধবার ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।সংবাদ সম্মেলনে অতিরিক্ত কমিশনার বাতেন বলেন, চালক সিরাজুলকে ধরা হয়েছিল শাহজাদপুরের দুর্ঘটনার পর।  নর্দায় আবরারের দুর্ঘটনার কথা সে জানত না।  ফলে তার বক্তব্য মিলছিল না।  ইয়াসিন ও ইব্রাহিমকে গ্রেফতারের পর বিষয়টি স্পষ্ট হয়।

মঙ্গলবার সকালে প্রগতি সরণি এলাকায় সুপ্রভাত বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহত হন।  শিক্ষার্থীদের বিক্ষোভ ও দাবির  পরিপ্রেক্ষিতে সুপ্রভাত ও জাবালে নূর পরিবহনের রুট পারমিট বাতিল করে চলাচল বন্ধ রাখা হয়েছে। বুধবার দ্বিতীয় দিন সন্ধ্যায় আশ্বাসের পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীরা কর্মসূচি ২৮ মার্চ পর্যন্ত স্থগিত করেন।

ই-বার্তা / আরমান হোসেন পার্থ