আ’লীগের মনোনীত প্রার্থী ইলিয়াস মোল্লাহকে বিজয়ের লক্ষ্যে নগর উত্তর ছাত্রলীগ মতবিনিময় সভা

ই-বার্তা ।।  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঢাকা- ১৬ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইলিয়াস উদ্দিন মোল্লাহকে বিজয়ের লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এক মতবিনিময় সভার আয়োজন করে।

গত শনিবার ঢাকা-১৬ আসনে অন্তর্ভুক্ত ঢাকা মিরপুরের বঙ্গবন্ধু বিদ্যানিকেতন বিদ্যালয়ে দুপুর ৩টাই ঢাকা নগর উত্তর ছাত্রলীগ এই মতবিনিময় সভার আয়োজন করে।

কোরআন তিলাওয়াতের মাধ্যমে এই মতবিনিময় সভা শুরু হয়। মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা- ১৬ আসনের সাংসদ ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইলিয়াস উদ্দিন মোল্লাহ ও সভার সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন। মতবিনিময় সভা পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

মোঃ ইব্রাহিম হোসেন ছাত্রলীগের নেতা-কর্মীদের বলেন, ‘আপনারা সতর্ক হন, বিএনপি-জামাত আবার আগুন দিয়ে পুড়িয়ে মারার খেলাই নেমেছে।’

তিনি জাতীয় ঐক্যফ্রন্টের সভাপতি ডাঃ কামাল হোসেনকে উদ্দেশ্যে কররে বলেন, ডাঃ কামাল এই ঢাকা-১৬ আসন থেকে আগে নির্বাচন করেছিলেন। আপনাকে জনগণ প্রত্যাখ্যান করেছিল। আপনি যুদ্ধ অপরাধীদের সাথে হাত মিলিয়েছেন। তাই আজ থেকে আপনাকে ঢাকা মহানগর ছাত্রলীগ আবাঞ্ছিত ঘোষণা করলাম।

তিনি ঢাকা-১৬ আসনের ছাত্রলীগের নেতা-কর্মীদের আরো বলেন, ঢাকা-১৬ আসনের প্রতিটা কেন্দ্র আপনাদের দখলে থাকবে। নির্বাচনের দিন যে কোন ধরনের অপশক্তিকে দাঁত ভাঙ্গা জবাব দিবেন।’

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইলিয়াস উদ্দিন মোল্লাহ সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতা কর্মীদের বলেন, ‘আপনারা ছাত্রলীগের নেতা কর্মীরা প্রত্যেক বাড়ি বাড়িতে ভোট চাবেন।  আমি চাঁদাবাজি করেনি, আমি সন্ত্রাসী জন্ম দেয়নি।আমি মাদক ব্যাবসাকে ঠাই দেয়নি। আমি সবসময় সুখে দুখে জনগনের পাশে থেকেছি। আপনারা মাথা উঁচু করে ভোট চাইতে পারবেন’।  

তিনি আর বলেন, বিএনপি নেত্রী খেলেদা জিয়া এতিমের টাকা মেরে খাওয়ার জন্য জেলে। তার কুপুত্র জাবত জীবন কারাদণ্ড। এই সব সাজাপ্রাপ্ত খুনি কুলাঙ্গারের কোন ছবি ঢাকা-১৬ আসনে কোন পোষ্টারে দিতে দেওয়া হবে না।’

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় ঢাকা-১৬ আসন সংলগ্ন রূপনগর, পল্লবী থানা ও সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উদ্দশ্যে বলেন, ‘আপনারা আগামী ১ দিনের মধ্যে কেন্দ্র কমিটি জমা দিবেন’।আমারা তাদেরকে মনিটরিং করব।

হৃদয় বলেন, কেন্দ্র কমিটির সদস্যরা ৩০ তারিখ প্রতিটা কেন্দ্রে এক বিন্দু রক্ত থাকতে ফলাফল না নিয়ে কেউ কেন্দ্র ত্যাগ করবে না’। যারা এই দায়িত্ব সঠিক ভাবে পালন করবে, তাদেরকে সাংগঠনিক পুরস্কার দেওয়া হবে।

হৃদয় আরো বলেন, ‘ অতীতের ইতিহাস বলে সমস্ত সংগঠন বিশ্বাস ঘাতকতা করেছে কিন্তু ছাত্রলীগ কখনো বিশ্বাস ঘাতকতা করেনি। আমাদের ইতিহাস বঙ্গবন্ধুর আদর্শের ইতিহাস।আমাদেরে ইতিহাস বিজয়ের ইতিহাস।বিজয় দিবসের মাসে ঢাকা – ১৬ আসনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনাকে আমরা উপহার দিব’।

মতবিনিময় সভাই আরো উপস্থিত চিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসেইন। তিনি দিক নির্দেশনা বক্তব্যে ছাত্রলীগকে বলেন, ‘তোমরা প্রত্যেকে এক একজন শেখ হাসিনা হয়ে মানুষের কাছে ভোট চাইবা’।

মতবিনিময় সভাই আরো বক্তব্য রাখেন, ঢাকা- ১৬ আসনের অন্তর্গত রূপনগর, পল্লবী থানা ও সরকারি বঙ্গবন্ধু কলেজের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ। সভাই আরো দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উক্ত থানা ছাত্রলীদের সাবেক নেতৃত্ব বৃন্দ।

 

 

ই-বার্তা / জা হা