‘আশ্চর্য ভালো ‘স্বপ্নজালের’ পরীমণি

ই-বার্তা ।।   টানা ৯ বছরের লম্বা বিরতির পর ফের চলচ্চিত্র নির্মাণ করলেন মনপুরাখ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। শুক্রবার (৬ এপ্রিল) সারা দেশে মুক্তি পেলো ‘স্বপ্নজাল’। এর আগে বৃহস্পতিবার রাতে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হলো ছবিটির প্রিমিয়ার শো। প্রিমিয়ার শোতে বেশ প্রশংসা কুড়িয়েছে ছবিটি।

ছবিটির প্রিমিয়ার শোতে উপস্থিত হয়েছিলেন, কুশীলব, সাংবাদিক ও অতিথিরা। ছবিটি দেখার পর বেশ প্রশংসায় পঞ্চমুখ ছিলেন দেখতে আসা দর্শকরা। ছবিটি নিয়ে বেশ আশাবাদী শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকারাও। ইতোমধ্যে তারা ছবিটির জন্য শুভ কমনা জানিয়ে ভিডিও বার্তাও প্রকাশ করেছেন আবার অনেকে তাদের ফেসবুক পেইজে ছবিটি নিয়ে স্ট্যাটাস দিয়েছেন।

কবি, লেখক, নাট্যকার ও সাংবাদিক আনিসুল হক ছবিটি দেখার পর তার ভেরিফাইড ফেসবুক পেইজে স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন, ‘ স্বপ্নজাল দেখে এলাম। মনপুরাখ্যাত গিয়াসউদ্দীন সেলিমের দ্বিতীয় ছবি। আমার খুব ভালো লেগেছে। আমি শেষ হওয়ার পর অনেকক্ষণ বসে ছিলাম। এই ছবি মনপুরার চেয়ে অনেক ভালো ছবি। আমার মনে হয়েছে, একটা সম্পূর্ণ সুন্দর নিটোল ছবি দেখলাম। অভিনয়েও সবাই দারুণ। সবচেয়ে ভালো ফজলুর রহমান বাবু। আশ্চর্য ভালো পরীমণি, ইয়াশ, মিশা সওদাগর, শহীদুল আলম সাচ্চু। এই ছবি লোকে বারবার দেখবে।’

প্রিমিয়ারে ছবি শেষ হবার সাথে সাথেই যেন এক ভিন্ন রুপ দেখা যায় থিয়েটারের। সবাই ব্যস্ত হয়ে যায় ছবি নিয়ে আলোচনা-সমালোচনা। হঠাৎই দেখা যাচ্ছে পরীমনির কান্না। ছবি শেষ হবার সাথে সাথে এতোটাই আবেগে ছুঁয়ে যায় যে দীর্ঘ সময় ধরে ছবির অভিনেতা ইয়াশ রোহানকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন।

পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব।২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরু হয়।এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হয়।

 

 

ই-বার্তা/এসএস