একেবারে খাটি দক্ষিণ ভারতীয় ভিলেন জিৎ!

ই-বার্তা।। প্রথম থেকে শোনা যাচ্ছিল, এবার হট লুকে সামনে আসবেন অভিনেতা। এমনকি তিনি নিজেও লাইভে এসে সেকথা জানিয়েছিলেন। তবে এমন চমকের কথা তাঁর ফ্যানরাও কল্পনা করতে পারেননি। এক্কেবারে খাঁটি দক্ষিণ ভারতীয় ভিলেন।

পাঠানি কুর্তা। ছোট চুল। মুখ ভর্তি দাঁড়ি। গলা ভর্তি মালা।চকোলেট বয়ের ইমেজ থেকে একেবারে একশো আশি ডিগ্রি ঘুরে গেলেন জিৎ। এবার তিনি হিরো নন! ভিলেন।

বহু জল্পনা-কল্পনার পর, অবশেষে পর্দা উঠল সুলতানের চরিত্র থেকে। নায়কের বদলে ‘সুলতান: দ্য সেভিয়ার’ এ নেগেটিভ চরিত্রে দেখা যাবে টালিউড হার্টথ্রবকে।

তবে জিৎ-এর এই ভিলেন লুক সামনে আসতেই শুরু হয়েছে এক বিতর্কের। নিন্দুকেরা বলছে, দেবকে নকল করছেন জিৎ। ‘চাঁদের পাহাড়’ থেকে ‘কবীর’ নিজের লুক নিয়ে নানান এক্সপেরিমেন্ট করেছেন দেব। সেই লুক নিয়ে এবার পরীক্ষা-নিরীক্ষায় নামছেন জিৎ।

যদিও কেউ কেউ বলছেন, ওসব কিছু নয়। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নিজেকে ভাঙছেন নায়ক। দেব নয়, এক্ষেত্রে প্রসেনজিৎকে অনুসরণ করছেন অভিনেতা।

তবে সে যাই হোক। জিৎ-এর নয়া লুক বেশ মনে ধরেছে তাঁর ভক্তকূলের। লাইকে-কমেন্টের বন্যা বইছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তামিল ছবি ‘ভেদালাম’-এর রিমেক ‘সুলতান দ্য সেভিয়ার’। দক্ষিণী এই সিনেমায় সুলতানের চরিত্রে অভিনয় করেছিলেন সাউথের জনপ্রিয় অভিনেতা শিবা। ২০১৬-তে পুরস্কারও পায় সিনেমাটি।

সুতরাং বুঝতেই পারছেন বেশ চাপে রয়েছেন নায়ক। আপাতত জমিয়ে চলছে শ্যুটিং পর্ব। যেখানে জিৎ-এর বিপরীতে দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে।