এবার ‘ইচ্ছে নদী’ নিয়ে আসলো কন্ঠশিল্পী রিপন শিকদার!

ই- বার্তা ডেস্ক।।   প্রকাশিত হলো তরুণ কন্ঠশিল্পী রিপন শিকদারের মিউজিক ভিডিও ” ইচ্ছে নদী”। গানটি Zs Entertainment এর ব্যনারে প্রকাশিত হয়েছে।

সুর ও সঙ্গীতায়োজন করেছেন শামিম মাহমুদ। মডেল হিসাবে দেখা যাবে শিমুল খান এবং সানজিদা সায়ইনকে।

গানটি প্রসঙ্গে কন্ঠশিল্পী রিপন শিকদার বলেছেন , সেরা কাজটা উপহার দিতে নিজের চেষ্টার কোন কমতি ছিল না। ‘ইচ্ছে নদীর’ পুরো টিম আমরা যার যার জায়গা থেকে সবচেয়ে ভালো কাজ টা দাওয়ার চেষ্টা করিছি। আশা রাখি দর্শক কেউ বিমুখ হবে না।

গানটির গীতিকার কন্ঠশিল্পী নিজেই। তিনি বলেন,গানের প্রতি অন্য রকম ভালোবাসা ছোট থেকে। খুব ছোট থেকে গানের সাথেই আছি। এখনো শিখছি, ভালো লাগা আর ভালোবাসাই আমার অনুপ্রেরণা। মিউজিক ইন্ডাস্ট্রিতে গান করছি প্রায় পাঁচ বছর। বলতে পারেন আমার বয়স পাঁচ।

কণ্ঠশিল্পী রিপন শিকদার আরো বলেন, নতুনরা খুব অসহায় এই ইন্ডাস্ট্রিতে। তাই নতুনদের জন্য একটা প্লাটফর্ম তৈরি করতে চাই। ভবিষ্যতে আল্লাহ যদি সহায় হন।

১০টিরও বেশি গান ইতিমধ্যে তরুণ এই শিল্পীর প্রকাশ পেয়েছে। এবং দর্শকের মন জয় করেছে বেশকিছু গান। গানগুলো হলঃ ভালোবাসি তরে, নিঝুম রাত, তোমার চোখে, স্বপ্ন বউ, রঙ্গিন মায়া ইত্যাদি।

তার ” তোমার চোখে ” শিরোনামে গানটি এরই মধ্যে এক কোটির বেশি মানুষ শুনেছে। আরও নতুন কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছে তরুণ এই শিল্পী। এবং কিছু গানের কাজ শেষ হয়েছে। প্রকাশের অপেক্ষায় আছে ‘খামখেয়ালি’।