এবার এষা গুপ্তার সঙ্গে হার্দিক পান্ডিয়ার প্রেমের গুঞ্জন

ই-বার্তা।।    নিত্যনতুন বলিউড সুন্দরীদের সঙ্গে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার নাম জড়িয়ে নিয়মিতই খবর বের হচ্ছে গসিপ ম্যাগাজিনগুলোতে। কিছুদিন আগেও বলিউড অভিনেত্রী এলি আব্রামের সঙ্গে ডেটের খবর বেরিয়েছিল।

সম্প্রতি সুইডিশ-গ্রিক সুন্দরীর সঙ্গে বিচ্ছেদও হয়ে যায় হার্দিক পান্ডিয়ার। হার্দিক বা এলি, প্রকাশ্যে এ বিষয়ে কোনও কথা না বললেও, তাদের বিচ্ছেদ নিয়ে আলোচনা থেমে নেই। কিন্তু, এসবের মধ্যেই ২২ গজের তারকার সঙ্গে নাম জড়াল বলিউডের আরও এক অভিনেত্রীর।

ডিএনএ-র খবর অনুযায়ী, বলিউড অভিনেত্রী এষা গুপ্তার সঙ্গে নাকি প্রেম করছেন হার্দিক। বেশ কিছুদিন ধরেই বলিউড অভিনেত্রী এষা গুপ্তার সঙ্গে প্রেম করছেন হার্দিক।

জানা যায়, একটি পার্টিতে গিয়ে এষা গুপ্তার সঙ্গে পরিচয় হয় হার্দিক পান্ডিয়ার। তখন থেকেই ভাল লাগা। এরপরই বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক শুরু করেন তারকা ক্রিকেটার। তবে কেউই এই সম্পর্ককে প্রকাশ্যে আনতে চাইছেন না এই মুহূর্তে।

এমনকী, লাঞ্চ বা ডিনার ডেটে গেলেও, তারা লুকিয়েই দেখা করছেন বলে খবর। এই মুহূর্তে ওই সম্পর্ককে প্রকাশ্যে আনার কোনও ইচ্ছে তাঁদের নেই বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন হার্দিক এবং এষা।