এবার রাজের ‘যদি একদিন’ সিনেমায় তাসকিন রহমান

ই-বার্তা ডেস্ক।।  ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খলনায়ক চরিত্রটি বেশ আলোচনায় এসেছিল চরিত্রটিতে অভিনয় করেছিলেন জিসান ওরফে তাসকিন রহমান তা কারো অজানা নয়। নীল চোখে নায়কোচিত দাপট দেখিয়ে তুমুল আলোচিত হয়েছিলেন এই অভিনেতা। ওই ছবিতে তাসকিনের ক্যারিশমা নায়ক-নায়িকাকে ছাপিয়ে যেন জিসানই হয়ে উঠেছিলেন হিরো!

দর্শকদের জন্য সুখবর হলো, এবার জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তাসকিন রহমান। এই ছবিতে জেমি চরিত্রে দেখা যাবে হালেই এই তরুণ তুর্কিকে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ তাসকিনকে বাছাই প্রসঙ্গে বললেন, ছবিতে জেমি চরিত্রটা তাসকিনকে ভেবেই লিখেছি তাছাড়া ছেলেটা রোমিও! মেয়েদের পটাতে তার কোন জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন আর রাফ অ্যান্ড টাফ দেখতে একজনকে প্রয়োজন। আশা করছি, ভিলেনের পর রোমিও হিসেবেও তাসকিন দর্শকদের মন জয় করবে।

ছবিতে আরও কারা কারা অভিনয় করবেন জানতে চাইলে রাজ বললেন, আপাতত চমক হয়েই থাক অন্যদের নাম এখনই প্রকাশ করতে চাচ্ছি না।এ ছবিতে আরও দুই তারকা আছেন তাদের নামটা খুব তারাতারি জানাবো।

‘যদি একদিন’ ছবির গানগুলো তৈরি হয়েছে এরই মধ্যে। এই ছবির গান করছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ ও ব্যান্ডদল চিরকুট। নির্মাতা রাজের গল্পে এই ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন রাজ ও আসাদ জামান।

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা; ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

পরিচালক রাজেরও পঞ্চম ছবি এটি। ব্যাপারটা কাকতালীয়, বললেন তাসকিন। পাশাপাশি তিনি বেশ উচ্ছ্বসিত। তাসকিন এখন অস্ট্রেলিয়ায়। জানা গেছে, ‘যদি একদিন’-এর জন্য জানুয়ারির প্রথম সপ্তাহে ঢাকায় আসবেন তাসকিন রহমান।