ওবায়দুল কাদের বলেছেন ক্ষমতা হারালেও এলাকায় থাকব

ই-বার্তা ডেস্ক ।।  নোয়াখালী-৫ এ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গণসংযোগকালে বলেছেন, আমি বসন্তের কোকিল নই। ভোট এলে এলাকায় আসব, আর ভোট চলে গেলে এলাকা ছেড়ে চলে যাব। আমি এ এলাকারই সন্তান। ক্ষমতায় থাকলেও এলাকায় থাকব। ক্ষমতা হারালেও এলাকায় থাকব

 নোয়াখালী-৫ এ শুক্রবার নিজ নির্বাচনী এলাকা সিরাজপুর ইউনিয়নের কেটিএম হাট ও চরপার্বতী ইউনিয়নের চৌধুরী হাট বাজারে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

 

তিনি গণসংযোগে সরকারি কর্মকর্তা ও গাড়ি ব্যবহারের বিষয়ে বলেন, মওদুদ আহমদ আমার বিরুদ্ধে সরকারি গাড়ি ব্যবহারের অপবাদ দিচ্ছেন। কিন্তু এ গাড়ি আমার ব্যক্তিগত। আমি একজন মন্ত্রী, মন্ত্রীর সঙ্গে ইঞ্জিনিয়ারদের গাড়ি থাকবে। রাস্তা পরিদর্শনের জন্য আমার সঙ্গে ইঞ্জিনিয়ার থাকবে, তাদের গাড়িও থাকবে।পুলিশ প্রটোকলের বিষয়ে তিনি বলেন, পুলিশ আমার সঙ্গে থাকবে, আমার প্রটেকশন দরকার। আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

ওবায়দুল কাদের সিরাজপুর ইউনিয়নে মওদুদ আহমদের বাড়ির সামনে গণসংযোগকালে বলেন, আমি এখন আপনার (মওদুদ আহমদ) বাড়ির দরজায় দাঁড়িয়ে এত লোকের সামনে কথা বলছি। দেখি আপনি আপনার বাড়ির সামনে এত মানুষ জড়ো করতে পারেন কিনা। পারবেন না। উপস্থিত জনতার উদ্দেশে বলেন, আমার ১২ বছরের উন্নয়ন আর উনার (মওদুদ) ২২ বছরের উন্নয়নের সঙ্গে মিলিয়ে দেখেন। যদি আমার ১২ বছর উনার ২২ বছরের চাইতে ভালো হয় তাহলে আমি আপনাদের কাছে ভোট চাই।

 

গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দিন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, চরপার্বতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল প্রমুখ।

 

 

 

ই-বার্তা / ডেস্ক