বিএনপি-জামাত-ঐক্যফ্রন্টের অপশক্তি রুখে দিবে ছাত্রলীগঃ প্রধানমন্ত্রীর জনসভায় হৃদয়

ই-বার্তা ।।  ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ শুক্রবার এক বিশাল নির্বাচনী জনসভার আয়োজন করে।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার রাজধানী গুলশানের ইয়ুথ ক্লাব মাঠে বিকাল ৩টাই জনসভা শুরু হয় এই বিশাল নির্বাচনী জনসভায়। চারিদিকে স্লোগানে  স্লোগানে মুখোর ছিল গুলশান।

বাংলাদেশ ছাত্রলীগের পতাকা হাতে এই জনসভায় অংশগ্রহণ করে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।জনসভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারন সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন তার বক্তব্যে বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার পরিবর্তন নয়, এই সরকারকে আবার বিজয়ী করতে হবে’।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান হৃদয় বলেন, ‘নির্বাচনে বিএনপি-জামাত- ঐক্যফ্রন্টের যে কোন ধরনের অপশক্তি রুখে দিতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ প্রতিটা ভোট কেন্দ্রে ও ঢাকা মহানগরে রাজপথে সক্রিয় অবস্থানে আছে এবং থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর উদ্দেশে বলেছেন, শান্তি, নিরাপত্তা এবং দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতেনৌকা মার্কায় ভোট দিন। আমরা আপনাদের উন্নত জীবন দেব। নৌকা মানেই স্বাধীনতা, সমৃদ্ধি, জনগণের ভাগ্যবদল ও কল্যাণ, যার শুভফল মানুষ ভোগ করছে। আর ধানের শীষ মানেই দুর্নীতি, মানি লন্ডারিং, এতিমের অর্থ আত্মসাৎ, জঙ্গিবাদের সৃষ্টি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, নিজেদের ভাগ্য পরিবর্তন নয়, দেশের মানুষের উন্নয়ন করাই আমার মূল লক্ষ্য। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। নৌকা মার্কায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিয়েছে বলেই মানুষের জীবনের আয়-রোজগার বৃদ্ধি করতে সক্ষম হয়েছি। এবার নৌকায় ভোট দিলে দেশের অর্থনীতি আরও উন্নত হবে। আমরা সরকার পরিচালনা করি মানুষের কল্যাণের জন্য। বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদাপূর্ণ রাষ্ট্র হিসেবে গড়ে তোলাই ছিল আমাদের লক্ষ্য।

 

 শেখ হাসিনা ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আকবর হোসেন পাঠান (চিত্রনায়ক ফারুক) সহ ঢাকার অন্যান্য প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে সবার জন্য নৌকা মার্কায় ভোট চান। তিনি বলেন, এখন নৌকার পালে হাওয়া লেগেছে, নির্বাচনে নৌকার জয় হবে। আমরা আবারও সরকার গঠন করে আপনাদের সেবা করবো ইনশাল্লাহ।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, ব্যবসায়ী নেতা আতিকুল ইসলাম আতিক, চিত্রনায়ক ফারুক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ এই জনসভায় বক্তব্য দেন।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক