কক্সবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ির মৃত্যু

ই- বার্তা ডেস্ক।।   কক্সবাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ির মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে তিন পুলিশ সদস্য।  এসময় ঘটনাস্থল থেকে পাঁচ হাজার ইয়াবা, ২ টি পিস্তল ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ ।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ রবিবার (১৪ জুন) কক্সবাজারের টেকনাফের হোয়াইক্ষং এ এই ঘটনা ঘটে। মৃত মাদক ব্যবসায়ির নাম মফিদ আলম (৩৯। সে টেকনাফের নয়াপাড়া এলাকার মৃত নজির আহম্মদের ছেলে।

এই বিষয়ে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি মফিদ আলমকে শনিবার রাতে আটক করা হয়। পরে তাকে নিয়ে নাফ নদীরপারে মাদক উদ্ধারের অভিযানে গেলে আগে থেকে ওৎপেঁতে থাকা তার লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

এসময় গোলাগুলিতে অহিদ, রুবেল মিয়া ও মনির হোসেন নামে তিন পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে এসময় গুলিবিদ্ধ অবস্থায় মফিদ আলমকে উদ্ধার করে পুলিশ। এসময় হাসপাতালে নেওয়ার পথে মফিদ আলমের মৃত্যু হয়।

তিনি আরও বলেন,  মফিদ আলমের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি মফিদ আলমের বিরুদ্ধে টেকনাফসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।