কক্সবাজারে রোহিঙ্গা ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ই-বার্তা ডেস্ক।।  কক্সবাজারের টেকনাফ থেকে রোহিঙ্গা ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ হয়েছে।  আজ (মঙ্গলবার) ভোরে নয়াপাড়া ক্যাম্প সংলগ্ন পাহাড় হতে তাকে উদ্ধার করা হয়।  তার নাম আবু ছৈয়দ প্রকাশ সাদেক (৩৫)।    

আজ সকাল ৬টার দিকে স্থানীয়রা নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের পাশের পাহাড়ে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।  খবর পেয়ে ঘটনাস্থল থেকে সাদেকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে শরণার্থী ক্যাম্প পুলিশ। ‍ পুলিশ জানায়, নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা মোহাম্মদ জলিলের পুত্র সাদেক কুখ্যাত ডাকাত। 

ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক আব্দুস সালাম জানিয়েছেন, সকালে গোলাগুলির শব্দ পেয়ে পুলিশ ওই পাহাড়ে অভিযান চালালে ডাকাত সাদেকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।  লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে আরসা কমান্ডার, কুখ্যাত ডাকাত সর্দার নুরুল আলম বন্দুকযুদ্ধে নিহত হলে ক্যাম্পে আধিপত্য বজায় রাখতে তার গ্রুপ এবং প্রতিদ্বন্দ্বি গ্রুপের মধ্যে খুন, অপহরণ, হামলা ও মুক্তিপণ আদায়ের মাত্রা বেড়ে যায়।  এসব সংঘাতের জেরেই এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু