কোনো অজুহাত শুনতে চাই না ,দ্রুত আইনশৃঙ্খলার উন্নয়ন চাই: খাদ্যমন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার নির্দেশ দিয়েছেন যে, আমি কোনো অজুহাত শুনতে চাই না, দ্রুত আইনশৃঙ্খলার উন্নতি দেখতে চাই। এ সরকার মাদক, বাল্যবিবাহ, চুরি, ডাকাতিসহ কোনো প্রকার আইনশৃঙ্খলার অবনতির বিষয়ে ছাড় দেবে না। 

আজ বৃহস্পতিবার দুপুর ২টায় নিয়ামতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা সভায় উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

এ সময়  খাদ্যমন্ত্রী বলেন, সম্প্রতি নিয়ামতপুর উপজেলা সদরসহ বিভিন্ন জায়গায় চুরি ও ছিনতাইয়ের ঘটনা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। আমি দ্রুত এর অবসান চাই।

তিনি বলেন, সম্প্রতি বেনীপুর হাটে, কাপাষ্টিয়া হাটে যেভাবে চুরি হয়েছে তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এছাড়াও উপজেলা ভূমি অফিস, একটি বাড়ি একটি খামারের মতো সরকারি দফতর পর্যন্ত বাদ যায় নাই চুরির হাত থেকে। আর মোটরসাইকেল চুরি তো আছেই।

উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মো. মাহফুজুল আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য অধিদফতরের মহাপরিচালক আরিফুল হক, বিশ্ব খাদ্য কর্মসূচির প্রোগ্রাম প্রধান রেজাউল করিম। এ ছাড়াও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আফরোজা খাতুন ও ওসি তোরিকুল ইসলাম।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম