ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে কোন পক্ষেই নেই মাশরাফী

ই- বার্তা ডেস্ক।। দেশের সব ক্রিকেটার পারিশ্রমিকসহ ১১টি দাবি নিয়ে জোট বেঁধেছেন। সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে বিভিন্ন দাবি তুলে ধরেন সাকিব আল হাসানরা।

বাংলাদেশের ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, যখন ক্রিকেট নিয়ে কথা বলবো তখন ক্রিকেটের কথা এখন নয়। এখন এই বিষয়ে কোনো কথা বলবো না। তিনি আরো বলেন, বিশ্বকাপের পরে আর ক্রিকেট নিয়ে কথা বলছিনা আমি, আবার যখন ফিরবো তখন কথা হবে। এদিকে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল মিরপুর স্টেডিয়ামে দাবি পেশ করে বলেছেন, যতদিন পর্যন্ত আমাদের দাবি পুরণ না হবে ততদিন আমরা আর ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে চাচ্ছি না।

আসন্ন ভারত সফরের আগে ২৫ অক্টোবর জাতীয় দলের ক্রিকেটারদের ক্যাম্প শুরু হবে। সাকিব আল হাসান বলেন, যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি মেনে নেয়া না হবে ততক্ষণ পর্যন্ত আমরা খেলায় মনোনিবেশ করব না। আমরাও খেলতে চাই। আমরা হয়ত আর দুই তিন বছর জাতীয় দলে খেলব। কিন্তু যারা ভবিষ্যতে আসবে তারা যাতে এসব সমস্যার সম্মুক্ষিণ না হয় সেজন্যই আমাদের এ দাবি। এর আগে ১৯৯৯ সালে একবার ধর্মঘটে গিয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা।