খেলোয়াড়দের দাবি মেনে নিয়ে আমি অন্যায় করেছি: বিসিবি সভাপতি

ই-বার্তা ডেস্ক।। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ওদের দাবি মেনে নিয়ে আমি একটি অন্যায় কাজ করেছি। দাবি মানা কোনোভাবেই উচিত হয়নি।

সোমবার এক জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে পাপন এসব কথা বলেন। ক্রিকেটারদের ১৩ দফা দাবির মধ্যে ১০টি মেনে নেয়া প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, আমাদের বলা উচিত ছিল, যতক্ষণ পর্যন্ত তোমরা ধর্মঘট প্রত্যাহার করে বোর্ডে আবেদন না করবে তোমাদের সঙ্গে বসব না। আমরা আইসিসির বিভিন্ন দেশের সঙ্গে কথা বলে বুঝেছি এটাই করা উচিত ছিল। কিন্তু সাংবাদিকরা এমন অবস্থায় ফেলে দিল যে কিছুই করার ছিল না।

গত সোমবার হঠাৎ করেই ১১ দফা দাবিতে সব ধরনের ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দেন সাকিব আল হাসানরা। বুধবার বিকালে গুলশানে সংবাদ সম্মেলন করে আরও দুই দফা দাবি বাড়িয়ে ১৩ দফা করেন আন্দোলনরত ক্রিকেটাররা। নভেম্বরে ভারতের মাঠে খেলা থাকায় আন্দোলন ডাকার দুইদিনের ব্যবধানে ক্রিকেটারদের সঙ্গে বসে তাদের দাবি দাওয়া মেনে নেন ক্রিকেট বোর্ডের সভাপতি। দাবি মেনে নেয়ার আগে পাপন বলছিলেন, ক্রিকেটারদের আন্দোলনের পেছনে ষড়যন্ত্র আছে। তবে এখনো ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন বলে জানান বিসিবি সভাপতি।