গভীর রাতে বুম্বা দা’কে ট্যুইট করলেন বিগবি!

ই-বার্তা।।  মাঝরাতে সোশ্যাল মিডিয়ায় যে নিয়মিত অমিতাভ একথা আজ আর কারও অজানা নয়। ‘দৃষ্টিকোণ’-এর ট্রেলার দেখে রীতিমতো মুগ্ধ শাহেনশা, নিজের ট্যুইটার হ্যান্ডেলে প্রশংসায় পঞ্চমুখ। যেখানে তিনি প্রসেনজিতকে বেঙ্গলের সুপারস্টার বলেন। সেই সঙ্গে প্রশংসা করেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের। সঙ্গে অবশ্যই শুভেচ্ছা ‘দৃষ্টিকোণ’-এর জন্য। 

ঘড়ির কাঁটা তখন ৩ টে বেজে ১৪ মিনিট। টলিউডের নায়ক প্রসেনজিতকে ট্যুইট করলেন অমিতাভ বচ্চন। কিন্তু কেন গভীর রাতে বুম্বা দা’কে ট্যুইট করলেন বিগবি!

বন্ধুত্ব ও ভালোবাসার নতুন সমীকরণে সদ্য মুক্তি পেয়েছে ‘দৃষ্টিকোণ’-এর ট্রেলার। ২ মিনিট ৫৮ সেকেন্ডের ট্রেলারে সে স্বাদ চেটেপুটে নিচ্ছেন দর্শকরা। সঙ্গে বাড়িয়ে দিয়েছে পিপাসা।

যদিও ট্রেলার দেখে বোঝার উপায় নেই কাহিনি কোন খাতে বইছে। তবে কিছু সংলাপ বুঝিয়ে দিচ্ছে প্রসেনজিৎ ঋতুপর্নার অ্যাডভোকেট। কিন্তু শুধু আইনের সম্পর্ক নেই তাঁদের মধ্যে। রয়েছে তার থেকে অনেক বেশি। ব্যক্তি বিশেষে রয়েছে যা দেখার ফারাক। যে ইঙ্গিত পরিচালক কৌশিক তাঁর ছবির ট্রেলারে দিয়ে রেখেছেন।

‘প্রাক্তন’-এর পর আবারও জুটিতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায় সহ খোদ পরিচালকও।

এদিন ট্রেলারের সঙ্গে সঙ্গে লঞ্চ করেছে ‘দৃষ্টোকোণ’-এর মিউজিক। যেখানে সংগীত পরিচালনার দায়িত্বে অনুপম রায়। গান গেয়েছেন ইমন চক্রবর্তী, রুপঙ্কর বাগচী, পালোমা মজুমদার। চলতি মাসের ২৭ তারিখে মুক্তি পেতে চলেছে ‘দৃষ্টিকোণ’।