গুরুদাসপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নাটোর: জেলার গুরুদাসপুরে দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ‘সত্যের সন্ধানে প্রতিদিন’ এই স্লোগান নিয়ে দশ বছরে পর্দাপর্ণ করলো বাংলাদেশের জনপ্রিয় জাতীয় দৈনিক পত্রিকাটি। আমার সংবাদের গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি আব্দুস সালামের বিশেষ উদ্যোগে এবং গুরুদাসপুর মডেল প্রেস ক্লাবের আয়োজনে আজ সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও কেক কেটে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-৪ আসনের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা, আব্দুল কুদ্দুস, এম,পি। প্রধান অতিথির বক্তৃতায় তিনি, গুরুদাসপুরের সাংবাদিকদের কাজের প্রসংশা করে জাতীয় দৈনিকটির সমৃদ্ধি কামনা করেন এবং নীতি নৈতিকতার সাথে গোপন সংবাদ উন্মোচনে আরও মনোযোগী হতে বলেন।

এছারা বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার লিপি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, গুরুদাসপুর থানার ওসি তদন্ত মোনায়ারুজ্জামানসহ অন্যান্য সন্মানীত ব্যক্তিবর্গ। এ সময় অন্যান্য বক্তাগণ তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথির বক্তৃতায় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নাটোরের গুরুদাসপুরের সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সাংবাদিকতার জন্য প্রশংসা করেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গুরুদাসপুরের বিভিন্ন সংমাধ্যমের গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। অতিথিদের ক্রেস্ট প্রদান ও কেক কাটার মধ্যে দিয়ে এ বর্ণাঢ্য অনুষ্ঠান শেষ হয়।