চট্টগ্রামে বিদেশি পিস্তলসহ ৪ জন আটক

ই- বার্তা ডেস্ক।।   চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে বিদেশি অস্ত্র নিয়ে মহড়ার সময় চার যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও একটি কিরিচ জব্দ করা হয়েছে।

আজ বুধবার (২৪ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজিএস কলোনি এলাকা থেকে তাদের আটক করা হয়।

ঘটনায় আটক চারজন হলো- মোহাম্মদ আসিফুজ্জামান, খালিদ হোসাইন অন্তর, জুয়েল হোসেন ও মো. বাদশা আলম। এদের মধ্যে আসিফুজ্জামানের কাছ থেকে বিদেশি পিস্তলটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র থেকে জানা গেছে, আগ্রাবাদ সিজিএস কলোনি এলাকায় গণপূর্ত বিভাগের নির্মাণাধীন কয়েকটি বহুতল আবাসিক ভবনের কাজের টেন্ডার নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে বিরোধ চলছে।

এর জের ধরে স্থানীয় কথিত যুবলীগ নেতা জাহাঙ্গীর ও মাসুমের নেতৃত্বে অস্ত্রের মহড়া দেয় ২৫-৩০ জনের একটি গ্রুপ। এসময় কয়েক রাউন্ড ফাঁকা গুলির শব্দ শোনা গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ নিয়ে ওই এলাকায় ব্যাপক আতঙ্ক সৃষ্টি হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় বিদেশি পিস্তলসহ চারজনকে আটক করে পুলিশ।

এই বিষয়ে নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান বলেন, ‘আধিপত্য বিস্তারের জন্য ২৫-৩০ জনের একটি দল অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দেওয়ার খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। এসময় ধাওয়া দিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে অস্ত্র ও কিরিচ উদ্ধার করা হয়েছে।’

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম