চলচ্চিত্র থেকে পিছিয়ে গেলেন প্রভা!

ই-বার্তা ডেস্ক ।। সাদিয়া জাহান প্রভা। এই নামটি সবারই প্রিয়। বলছি, ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার কথা। ২০০৯ সালে ‘মনপুরা’ সিনেমাটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হওয়ার কথা ছিল এই জনপ্রিয় অভিনেত্রীর। কিন্তু, শেষ পর্যন্ত সেটা আর হয়ে ওঠেনি।

 

এবার দীর্ঘ বিরতির পর নির্মাতা অঞ্জন আইচের ‘রূপবতী’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন প্রভা। এই ছবিতে জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। আগামী মে মাসে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল।

 

এই ছবির শুটিংয়ের প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে এ বাপারে অভিনেত্রী প্রভা গণমাধ্যমকে বলেন, আগামী মে মাসে ছবিটির শুটিং শুরু হচ্ছে না।তিনি বলেন, শুটিংয়ের তারিখ পিছিয়ে গেছে। সেক্ষেত্রে আমিও পিছিয়ে গেছি চলচ্চিত্রে যাত্রা শুরু করা থেকে। তাই, এখন আমি ছোট পর্দার জন্য ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি।

 

প্রভা এও বলেন, ছবিটির শুটিং কবে নাগাত শুরু করবেন, সেই সম্পর্কে এই ছবির পরিচালক আমাকে এখনো সঠিক কোনো তারিখ জানান নি। তবে আমি আশা করছি, হয়তো ঈদের পরপরই ছবিটির কাজ শুরু করতে পারব।

 

এদিকে, সেতু আরিফের ‘শবনমের দ্বিতীয় গল্প’ ও ইউসুফ আলি খোকনের রচনায় সাখাওয়াত মানিকের ‘তোমার আমার গল্প শেষে’ নামে ঈদের জন্য দুটি নাটকের কাজ শেষ করেছেন প্রভা।

 

এছাড়াও রবীন্দ্র জন্মজয়ন্তী উপলক্ষে ‘প্রতিবেশিনী’ শিরোনামের একটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। নাটকটি নাট্যরূপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস। নাটকটিতে, তার সঙ্গে দেখা যাবে ইরফান সাজ্জাদকে।প্রভা ঈদের কাজ প্রসঙ্গে বলেন, দর্শকদের ঈদের কাজগুলোর প্রতি একটু বেশি আগ্রহ থাকে। এ কারণে বরাবরই চেষ্টা করি ভিন্ন ধরনের গল্প ও চরিত্রে অভিনয় করতে।

 

 

 

ই-বার্তা/ডেস্ক