চিকিৎসার নামে খালেদাকে ‘বিষ প্রয়োগ’র আশঙ্কা বিএনপির

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী চিকিৎসার নামে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে স্লো পয়জনিং (ধীরে ধীরে বিষ প্রয়োগ) করা হচ্ছে কিনা তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন ।

আজ বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শবে মিরাজ উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিলে তিনি এ আশঙ্কার কথা বলেন।

এ সময় রিজভী বলেন, সুস্থ অবস্থায় খালেদা জিয়া কারাগারে গিয়েছিলেন। কিন্তু বর্তমানে তিনি মারাত্মক অসুস্থ, তাকে হুইলচেয়ার ব্যবহার করতে হচ্ছে। আমাদের ভয় হচ্ছে সরকার কারাগারের মধ্যে তাকে চিকিৎসার নামে অন্য কিছু করছে কিনা? তাকে স্লো পয়জনিং করা হচ্ছে কিনা তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। প্রশ্ন উঠেছে- তিনি গুরুতর অসুস্থ হলেন কীভাবে?

রিজভী আরও বলেন, বেগম জিয়ার কোনো উন্নত চিকিৎসা নেই। বেগম জিয়াকে সুচিকিৎসার বন্দোবস্ত করার এতবার দাবি করা হয়েছে। একজন মানুষকে মৃত্যুর মুখোমুখি ঠেলে দিয়েও দেশের ডাক্তাররা নিজেদের পদ ধরে রাখার জন্য শেখ হাসিনার ভাষায় কথা বলছেন।

সভায়  কোনো পরীক্ষা-নিরীক্ষা ছাড়াই চিকিৎসকরা খালেদা জিয়াকে সুস্থ দাবি করছেন বলেও অভিযোগ করেন বিএনপির এ নেতা। তিনি বলেন, ডাক্তাররা তাদের পদ টিকিয়ে রাখতে খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল বলে বিবৃতি দিচ্ছেন। এ সময় খালেদা জিয়া এখনও গুরুতর অসুস্থ বলেও দাবি করেন রিজভী।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম