ছাতকে মিনি ফুটবল খেলাকে কেন্দ্র করে মুখোমুখি সংঘর্ষ;আহত অর্ধশতাধিক

ই- বার্তা ডেস্ক।।   সুনামগঞ্জের ছাতকে মিনি ফুটবল খেলাকে কেন্দ্র করে মুখোমুখি সংঘর্ষে মধ্যস্ততাকারী নারীসহ আহত হয়েছেন অর্ধশতাধিক লোকজন।

আজ শুক্রবার দুপুরে গোবিন্দনগর গ্রামে মিনি ফুটবল খেলার মাঠে দুই ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনা নিয়ে গ্রামে দুপক্ষের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে। তাদের মধ্যে আশঙ্কাজনক ১৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ছাতক থানার ওসি আতিকুর রহমান।

এ সময় আহত হয়েছেন, গোবিন্দগঞ্জ সৈয়দগাঁও ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন নাজমুল, মেম্বার আলকার আলী, মাহবুর রহমান, আরশ আলী, রিয়াজ উদ্দিন, সাজ্জাদুর রহমান, জয়মালা বেগম, শিবলি বেগম, শামীম আহমদ, মিশকাত আলী, শফিক আহমদ, আল আমিন, বদরুল আহমদ, শিহাব উদ্দিনসহ ১৪ জন। বাকিদের কৈতক ও ছাতক হাসপাতালে ভতি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, মিনি ফুটবল খেলা উপজেলার গোবিন্দগঞ্জ সৈয়দগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে খেলার পরিচালক শামীম আহমদ ও খেলোয়ার রাসেল আহমদের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরেই একই গ্রামের কোনাপাড়ার মুজিবুর রহমান ও মাঝপাড়ার আরশ আলীর পক্ষের মধ্যে শুক্রবার দুপুরে দুঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টাধাওয়া ও মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সংঘর্ষ থামতে গিয়ে লোক দা, রামদা লাঠির আঘাতে মধ্যস্ততাকারী নারীসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়। এ সংঘর্ষ চারদিকে ছড়িয়ে পড়লে গ্রামের মসজিদ থেকে মুসল্লিরা বের হয়ে পুলিশ সহযোগিতায় পরিস্থিত নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম