দিনাজপুরে মোবাইলে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

ই- বার্তা ডেস্ক।।   দিনাজপুরের বিরলে জাকির হোসেন (২০) নামে এক যুবককে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।  এ ঘটনায় এলাকাবাসী হত্যাকারী সন্দেহে শুকুরু (২৬) নাকে এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে বিরল উপজেলার কাঞ্চন রেলওয়ে ব্রিজের নিচ থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জাকির হোসেন দিনাজপুর সদর উপজেলার বালুয়াডাঙ্গা নতুনপাড়া এলাকার শামসুল আলমের ছেলে।

পুলিশ সুত্রে জানা গেছে, সকালে জাকিরের ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের ঘাড়, হাত ও পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে।

নিহতের পরিবার সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে কে বা কারা মোবাইল ফোনে জাকিরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর আর সে বাড়ি ফেরেনি। সকালে তারা খবর পায় জাকিরের মরদেহ কাঞ্চন রেলওয়ে ব্রিজের নিচে পড়ে আছে। এদিকে এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। তারা হত্যায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান।

এই বিষয়ে বিরল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আটক শুকুরুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম