‘দুর্নীতি ও অপরাজনীতির কারণেই বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে’

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ মন্তব্য করেছেন যে, দুর্নীতি ও অপরাজনীতির কারণেই বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে ।

আজ দুপুরে নোয়াখালীর সুবর্ণচর ও সদর উপজেলায় ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত তিনশ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেত গিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি এখন দেউলিয়া হয়ে যাচ্ছে। তবে মিথ্যা ও অপপ্রচার করে তারা আবারও জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে।

হানিফ বলেন, প্রাকৃতিক দুর্যোগের ওপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য হারাবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় থেকেও আমাদের নির্দেশনা দিয়েছেন।

তিনি জানান, শেখ হাসিনা লন্ডন থেকে আমাদের বলেছেন, ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে পুনর্বাসন করা হবে। পুনর্বাসন না হওয়া পর্যন্ত ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে। শেখ হাসিনা আরও বলেছেন, তিনি যতদিন বেঁচে আছেন ততদিন কেউ না খেয়ে থাকবেন না, ঘরহারা হবেন না।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, ত্রাণ ও সমাজসেবা বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম