নগরপিতা নয়, নগর সেবক হতে চাই: মেয়র আতিকুল ইসলাম

ই- বার্তা ডেস্ক।।   ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম বলেছেন যে, আমি নগরপিতা নয়, নগর সেবক হতে চাই।

গতকাল সকালে গুলশানের ডিএনসিসির মেয়র কার্যালয়ে প্রথম দিনের অফিস শেষে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। গতকাল সকাল ৯টায় অফিসে আসেন নতুন মেয়র আতিকুল ইসলাম।

এ সময় তিনি বলেন, আমাদের সামনে সময় কম। ইতোমধ্যে বর্ষাকাল চলে এসেছে। তাই খুব দ্রুত কাজ শুরু করতে হবে। আমরা সবাই প্রস্তুত।

প্রেসব্রিফিংয়ে মেয়র বলেন, কোন কাজ কীভাবে কোন উপায়ে করব এবং কোন বিষয়গুলোকে প্রাধান্য দেব সেগুলো আজ ঠিক করলাম। তিনি বলেন, অচিরেই আমরা আমাদের কার্যক্রমের মাধ্যমে ঢাকাকে একটি সুন্দর নগরীতে পরিণত করব।

এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ডিএনসিসির সচিব রবীন্দ্র শ্রী বড়–য়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। সবার সঙ্গে কুশল বিনিময়ের পর বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন মেয়র। পরে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের সঙ্গেও বৈঠক করেন। প্রথম দিনের কাজের অংশ হিসেবে এদিন কোনো ফাইলে স্বাক্ষর করেননি আতিকুল। তবে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেছেন। সামনের দিনগুলোর কর্মপরিকল্পনা বিষয়ে বৈঠকে আলোচনা হয়।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম