নাঈম আমার খুব ভালো বন্ধু : মম

ই-বার্তা ডেস্ক ।।  ছোট ও বড় পর্দায় দাপিয়ে বেড়ানোর পর মম।  এক সাথে আবারও ছোট পর্দায় জুটি বাঁধালেন নাঈমের সঙ্গে।

আবারও ছোটপর্দায় জুটি হলেন মম ও নাঈম। ‘পাশে থাকার গল্প’ নামে একটি একক নাটকে এ জুটিকে দেখা যাবে। নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। সম্প্রতি এর শুটিং শেষ করেছেন নির্মাতা।

 

জাকিয়া বারী মমর সঙ্গে অভিনয় প্রসঙ্গে এফএস নাঈম বলেন, দশ বছর ধরে জাকিয়া বারী মমর সঙ্গে কাজ করছি। তার বিপরীতে একজন পাকা অভিনেতা থাকা জরুরি। এটা আমি অভিনয় করতে গিয়ে উপলব্ধি করেছি। নাটকে আমাদের পুরনো রসায়ন নতুন করে জমেছে বেশ।

 

 

জাকিয়া বারী মম বলেন, নাঈম আমার খুব ভালো বন্ধু। নিঃসন্দেহে একজন নির্ভরযোগ্য সহশিল্পী। তার অভিনয়ই শুধু না, তার আচার-আচরণও সবাইকে মুগ্ধ করে। সহশিল্পী হিসেবে যাদের ওপর ভরসা করা যায়, তাদের মধ্যে একজন নাঈম। রোকনের পরিচালনায় এই নাটকে আমাদের দর্শক একটু অন্যরকমভাবে দেখবেন। আগামী ১২ জানুয়ারি শনিবার রাত ৮টায় নাটকটি আরটিভিতে প্রচার হবে।

 

সরদার রোকনের পরিচালনায় মম ও নাঈম সর্বশেষ ‘চাঁদ কন্যা’ নাটকে অভিনয় করেছেন। তাদের অভিনীত ধারাবাহিক ‘ঘরে বাইরে’ প্রচার হচ্ছে মাছরাঙা টিভিতে। নাটকে অভিনয়ের বাইরে চলচ্চিত্রে ব্যস্ত জাকিয়া বারী মম। গত বছর মুক্তি পায় তার অভিনীত চলচ্চিত্র ‘আলতাবানু’, ‘দহন’ ও ‘স্বপ্নের ঘর’। নতুন বছরে বেশ কয়েকটি ছবির কাজ করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

 

অন্যদিকে নাঈম অভিনয় করছেন ‘শেষ ভালো যার’ নাটকে। এটি প্রচার হচ্ছে বিটিভিতে। পরিচালনা করেছেন রাকেশ বসু। নাঈম অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’। চলতি বছর তাকে নতুন চলচ্চিত্রে দেখা যেতে পারে- এমনই আভাস দিলেন এই অভিনেতা।

 

 

 

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া