নোয়াখালীতে রিচার্জ কার্ড চুরির অভিযোগে গাছে বেঁধে শিশু নির্যাতন

ই- বার্তা ডেস্ক।। নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোবাইলের রিচার্জ কার্ড চুরির অভিযোগে পঞ্চম শ্রেণির এক মাদ্রাসাছাত্রকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে।

গতকাল শুক্রবার বিকেলের দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ধনীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এই মাদ্রাসাছাত্রের নাম নুর মোহাম্মদ ওরফে সজীব (১২)। সে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নুর নবীর ছেলে। সজীবের মা খুরশিদা বেগম শেফালী অভিযোগ করেন, ছেলে একই এলাকার আবদুল্লাহ চৌকিদারের দোকান থেকে ১২০ টাকার মোবাইল রিচার্জ কার্ড চুরি করেছে বলে অভিযোগ করা হয়।

এই অভিযোগে তাঁর ছেলেকে আবদুল্লাহ ও তাঁর ছেলে ইসমাইল হোসেন ওরফে মিলন মিলে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে লাঠিপেটা করেন। এতে ছেলে আহত হয়। খবর পেয়ে আমি তাকে উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

এ ঘটনায় অভিযুক্ত আব্দুল্লাহ চৌকিদার নিজেকে নির্দোষ দাবি করেন। তিনি জানান, আমি সজিবকে মারধর করিনি। বাড়ির মহিলারা মারধর করে থাকতে পারে। চৌকিদার বলেন, ‘স্থানীয় ইউপি সদস্য ফজলু মেম্বার ও যুবলীগ নেতা মাহফুজ এই ঘটনা সমাধান করে দিয়েছে। এই বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।