‘প্রতিমন্ত্রী যোগ দেয়ায় মন্ত্রণালয়ের কাজের গতি বাড়বে’

ই- বার্তা ডেস্ক।।   তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বাজেট বা আয়তনের দিক থেকে বেশি বড় না হলেও কাজের প্রকৃতির দিক থেকে তথ্য মন্ত্রণালয় অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিমন্ত্রী যোগ দেয়ায় মন্ত্রণালয়ের কাজের গতি আরও বাড়বে।

আজ মঙ্গলবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মন্ত্রণালয়ের সকল কর্মকর্তার পরিচিতি সভায় সভাপতির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, মন্ত্রী হাছান মাহমুদ আমাদের দলের জ্যেষ্ঠ নেতা। মন্ত্রী হিসেবে তার নির্দেশনা অনুযায়ী কাজ করাই আমার লক্ষ্য।

তথ্য মন্ত্রণালয়ের ১৪টি সংস্থার মধ্যে বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন-অর-রশীদ, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল করিম, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক শাহিন ইসলাম, গণযোগাযোগ অধিদফতরের মহাপরিচালক মো. জাকির হোসেন, বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক বিধান চন্দ্র কর্মকার, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক জাফর ওয়াজেদ, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন, বাংলাদেশ বেতারের মহাপরিচালক নারায়ণ চন্দ্র শীল, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব শাহ আলম, তথ্য অধিদফতরের সিনিয়র উপ-প্রধান তথ্য অফিসার ফায়জুল হক, ফিল্ম সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. নিজামুল কবীর, তথ্য কমিশন, বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউটের প্রতিনিধিরা সভায় যোগ দিয়ে প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম