প্রধানমন্ত্রী হতে চান বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

ই-বার্তা ডেস্ক ।।  বলিউড অভিনেত্রী  ও ২০০০ সালে মিস ওয়ার্ল্ড খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া যথেষ্ঠ পরিচিতি অর্জন করেছেন।  তিনি দীর্ঘ দিন ইউনিসেফ-এর গুডউইল অ্যাম্বাসাডর হিসেবেও দায়িত্ব পালন করছেন। সম্প্রতি এই অভিনেত্রী রাজনীতিতে আসার ইচ্ছা প্রকাশ করেছেন।প্রিয়াঙ্কা চোপড়া ব্রিটিশ এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী হওয়ার আগ্রহের কথা জানিয়েছেন।

প্রিয়াঙ্কা ও মার্কিন গায়ক নিক জোনাস গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতিতে বিয়ে করেন। সম্প্রতি ‘দ্য সানডে টাইমস’-এর পক্ষ থেকে প্রিয়াঙ্কা চোপড়ার কাছে রাজনীতি নিয়ে তার দর্শন ও লক্ষ্য সম্পর্কে জানতে চাওয়া হয়। উত্তরে ‘মেরি কম’ খ্যাত এই অভিনেত্রী যা বলেন, তা রীতিমত চমকে যাওয়ার মতো খবর। প্রিয়াঙ্কা জানান, তিনি ভারতের প্রধানমন্ত্রী হতে আগ্রহী এবং তার স্বামী নিক জোনাসকে তিনি মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান।

প্রিয়াঙ্কা বছর কয়েক আগে বার্লিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সঙ্গে সাক্ষাৎ করেছিলেন ।ভারতীয় প্রধানমন্ত্রীকে দিল্লিতে তাদের বিয়ের অনুষ্ঠানেও আমন্ত্রণ করেছিলেন। এর বাইরে কোনও রাজনৈতিক অনুষ্ঠান বা মঞ্চে কখনও দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। এমনকি রাজনীতি নিয়ে বিশেষ আলোচনাতেও থাকেন না তিনি। তবে সানডে টাইমসকে প্রিয়াঙ্কা বলেছেন, ‘এটা সত্যি যে রাজনীতির সঙ্গে যুক্ত কোনো কিছু আমি পছন্দ করি না। কিন্তু আমরা দুজনই পরিবর্তন চাই।’

মিস ওয়ার্ল্ড খ্যাত প্রিয়াঙ্কা নিজেকে স্পষ্টবাদী দাবি করে আরও বলেন, তিনি নারীবাদী এবং মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাস করেন। কোনও কিছু প্রকাশ করতে ভয় পান না বলেও জানান কোয়ান্টিকো খ্যাত এই অভিনেত্রী।

ই-বার্তা/ জা হা