প্রধানমন্ত্রী নারীদের জাগিয়ে তুলেছেন: মেয়র লিটন

ই-বার্তা ডেস্ক ।।   প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের জাগিয়ে তুলেছেন বলে মন্তব্য করেছেন  রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ সোমবার দুপুরে মহানগরীর ডাঁশমারি উচ্চবিদ্যালয় এসএসসি বিদায়-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি এসময় বলেন, বর্তমানে নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছেন। নারীরা জেলা প্রশাসক হচ্ছেন, নারীরা সচিব হচ্ছেন। নারীদের এই উন্নয়নের পেছনে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নারীদের জাগিয়ে তুলেছেন।

মেয়র খায়রুজ্জামান লিটন আরও বলেন, মহানগরীর পিছিয়ে পড়া এলাকার মানুষের জীবনমান উন্নয়ন হবে। পিছিয়ে পড়া এলাকাকে অধিক গুরত্ব দিয়ে উন্নয়ন করতে চাই।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশে লিটন বলেন, তোমাদের মূল উদ্দেশ্য পড়াশোনা করা। নিজের পায়ে দাঁড়ানো। সে লক্ষ্যে তোমরা পড়াশোনা করে যাও। এ সময় মেয়র ডাঁশমারি এলাকার সড়ক উন্নয়ন ও মহানগরীর ডাঁশমারি উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে কাজ করার ঘোষণা দেন।

অনুষ্ঠানের সভপতিত্ব করেন ডাঁশমারি উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সাবেক কাউন্সিলর জাহের হোসেন সুজা। অন্যদের মধ্যে বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাঈদ জহুরুল হাসান, শিক্ষক আবুল কালাম আজাদ, ২৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম