বর্ণীল আয়োজনে ই-বার্তার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ই-বার্তা।।   বর্ণীল আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো ই-বার্তার দ্বিতীয় বর্ষপূর্তি। গতকাল দিবাগত রাত ১১টায় রায়ের বাজার কেন্দ্রস্থ ই-বার্তার নিজস্ব কার্যালয়ে দিবস’টি পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে ই-বার্তার প্রতিষ্ঠাতা ও প্রকাশক জাহিন হাসান কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন। এসময় তিনি ই-বার্তার দীর্ঘ দুই বছরের পথচলায় সকল শুভাকাঙ্ক্ষী , লেখক, পাঠকদের সহযোগীতার কথা স্মরণ করেন।

ই-বার্তা সকল লেখক, পাঠক এবং শুভাকাঙ্ক্ষী’দের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে জাহিন হাসান বলেন, আমরা সকলেই ই-বার্তার সাথে সবসময় যুক্ত থাকা মানুষদের প্রতি কৃতজ্ঞ। তাদের সাহায্য-সহযোগীতা, ভালোবাসা ছাড়া আমরা কখোন’ই এতদূর আসতে পারতাম না। আমরা আশা করবো ভবিষ্যতেও আমাদের প্রতি আপনাদের এই ভালোবাসা বজায় থাকবে যাতে আপনাদের ভালোবাসায় অনুপ্রানিত হয়ে আমরা আপনাদের নিকট সবার আগে সময়ের সেরা সংবাদ’টা পৌছে দিতে পারি।

সবার উপস্থিতিতে কেক কাটছেন জাহিন হাসান।

উল্লেখ্য, সাহসী এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের শপথ নিয়ে ২০১৭ সালের ৭’ই ফেব্রিয়ারি পথচলা শুরু করে ই-বার্তা। প্রতিষ্ঠার মাত্র ২ বছরের মাধ্যমে সাধারণ পাঠকের বিশ্বাসের জায়গায় নিজেদের ভীত গড়তে সক্ষম হয়েছে।  ই-বার্তা বিশ্বাস করে দেশ ও সাধারণ মানুষের জন্য’ই সংবাদ, নিরপেক্ষ সংবাদ প্রকাশ’ই সংবাদ মাধ্যমের গনতন্ত্র।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থি্ত ছিলেন ই-বার্তার ডেপুটি হেড অফ নিউজ  ও হাউজ ইনচার্জ আহাদ সাগর, সাব-ইডিটর রেজওয়ানুল ইসলাম, সাব ইডিটর মাহরুশ হাসান, সাব-ইডিটর সালাউদ্দিন সাজু, সাব-ইডিটর শফিউল ইসলাম। গনমাধ্যমকর্মী বুলবুল আহমেদ, আকরাম হোসেন, আশরাফুজ্জামান মন্ডল, সুমন মাতব্বর,চলচ্চিত্র ব্যক্তিত্ব নাজমুল হাসান সুকর্ণ, ন্যাক পিউপল প্রোডাকশনের পরিচালক  নাসিব আহসান, চলচ্চিত্র কর্মী আহমেদ আকিব, ফুয়াদুরজ্জামান, মহিউদ্দিন রাজা, নওশিন সারোয়ার, সুচন্দ্রিমা  সহ আরো অনেক গনমাধ্যম ও চলচ্চিত্র ব্যক্তিত্ব।