বাংলাদেশে কেউ কুঁড়েঘরে থাকবে না: শেখ হাসিনা 

ই-বার্তা ।।  শনিবার বিকালে খুলনা সার্কিট হাউস মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  আওয়ামী লীগের জনসভায়  প্রধান অতিথির বক্তব্যে বলেন ২০২১ সালের মধ্যে প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে, জনসভায় নৌকার পক্ষে ভোট চান শেখ হাসিনা

 

দুর্নীতি করে পার পাওয়ার কোনো সুযোগ নেই উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুর্নীতি করেছেন বলেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আজ কারাগারে। আদালতের রায়ে সাজা হয়েছে।এতে আওয়ামী লীগ সরকারের কোনো হাত নেই।

 

বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা বলেন, তাদের কাজ জঙ্গিবাদ, সন্ত্রাস সৃষ্টি করা, মানুষকে পুড়িয়ে মারা। আওয়ামী লীগ কঠোর হাতে জঙ্গিবাদ দমন করেছে।

প্রধানমন্ত্রী বলেন, বর্তমান সরকারের লক্ষ্য একটাই তা হচ্ছে দেশ ও দেশের মানুষের উন্নয়ন। আমরা উন্নয়নে বিশ্বসী। দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। অপরদিকে বিএনপির কাজ হল উন্নয়নে বাধা সৃষ্টি করা।

 

তিনি বলেন, বিএনপির আমলে খুলনা নগরী ছিল জঙ্গি-খুনির অভয়ারণ্য। আওয়ামী লীগ ক্ষমতায় এসে জঙ্গি খুনিদের কঠোর হাতে দমন করেছে। খুলনা এখন শান্তির নগরী।

 

প্রধানমন্ত্রী বলেন, আজকের বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ। এখন সবার হাতে মোবাইল ফোন। মোবাইলে ইন্টারনেটের মাধ্যমে এখন জনগণের হাতের মুঠোয়ে পৌঁছেছে কৃষিসেবা, চিকিৎসাসেবা।

 

বর্তমান সরকারের মেয়াদে বিভাগীয় শহরটিতে এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বিতীয় সফর। প্রধানমন্ত্রীকে বহনকারী একটি হেলিকপ্টার শনিবার সকাল ১০টা ৪৫ মিনিটে খালিশপুরে নৌবাহিনীর ঘাঁটি তিতুমীরে অবতরণ করে। এ সময় নৌবাহিনীর শীর্ষ কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

 

এরপর সেখান থেকে বেলা ১১টায় খালিশপুর বায়তুল ফালাহ ঈদগাহ মাঠে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) ৫৮তম কনভেনশনে যোগ দেন প্রধানমন্ত্রী। বেলা সাড়ে তিনটার দিকে জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী।

 

সুত্রঃ বিডি ২৪লাইভ