বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দলঃ ওবায়দুল কাদের

ই-বার্তা ডেস্ক ।। ‘বিএনপি রাতের অন্ধকারে দলীয় গঠনতন্ত্র পরিবর্তন করে নিজেদের আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল হিসেবে প্রমাণ করলো। তারা (বিএনপি) দলীয় গঠনতন্ত্র (৭) ধারা বাতিল করে দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছে। এখন থেকে বিএনপিতে দুর্নীতিবাজ, উন্মাদ ও দন্ডিতরাও রাজনীতি করতে পারবে। যে কোন দুর্নীতিবাজ নেতা বিএনপি ক্ষমতায় গেলে মন্ত্রীও হতে পারবেন।’’

 

রোববার (৬ মে) দুপুরে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) নিজ নির্বাচনী এলাকায় প্রায় ৭০ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল।

 

ওবায়দুল আরো বলেন, বেগম খালেদা জিয়া বয়সের ভারে অসুস্থ। কিন্তু বিএনপি বেগম জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে রাজনীতি শুরু করেছে। তবে সরকার মানবিক দৃষ্টিকোণ থেকে যা যা করা দরকার জেলকোড মেনে তাঁর (খালেদা জিয়া) জন্য সবকিছু করছে। অবস্থার অবনতি হলে জেল কোড অনুযায়ী সরকারের সক্রিয় বিবেচনায় বিদেশে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করবে।

 

আগামী সংসদ নির্বাচন বিষয়ে মন্ত্রী বলেন, বিএনপি গতবারের মতো ভুল করে এবারো নির্বাচনে না আসলেও নির্বাচনী ট্রেন থেমে থাকবে না। নির্বাচন কমিশন নির্বাচনের পথে রয়েছে। আওয়ামী লীগ নির্বাচনী ময়দানে লড়তে সবসময় প্রস্তুত। জনগণের প্রত্যক্ষ ভোটেই সরকার নির্বাচিত হবে। সরকার আগেও নির্বাচনে হস্তক্ষেপ করেনি। আগামীতেও করবেনা।

 

তিনি বলেন, বিএনপি আন্দোলনের মাঠে জনগণের সাড়া না পেয়ে এখন বিদেশিদের কাছে ধরণা দিচ্ছে এবং নালিশ করছে। তারা (বিএনপি) বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। ষড়যন্ত্রের মাধ্যমে বিভিন্ন ধরনের উস্কানিমূলক কথাবার্তা বলে নিজ দলের নেতাকর্মী ও সরকার দলের কর্মীদের বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে।

 

ওবায়দুল কাদের নিজ দলের নেতাকর্মীদের বলেন, বিরোধীদের উস্কানিতে এমন কোনো কথা বলবেন না, যাতে পরিবেশ অশান্ত হয়ে যায়। যুক্তি দিয়ে কঠিন কথাও সহজে মোকাবেলা করা যায়। কেউ আতংকের পরিবেশ সৃষ্টি করবেন না।

 

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলাম’র সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহামন বাদল প্রমুখ।

 

 

 

ই-বার্তা /ডেস্ক