বিএনপি ও ঐক্যফ্রন্ট পুরনো ভুলের পুনারাবৃত্তি করছেঃ কাদের

ই-বার্তা ডেস্ক ।।   আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্য করেছেন যে, শপথ না নিয়ে বিএনপি ও ঐক্যফ্রন্ট পুরনো ভুলের পুনারাবৃত্তি করছে। তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অংশ না নিয়ে যে ভুল করেছিল, এবার শপথ না নিয়ে একই ভুল করছে।

 

আজ শুক্রবার সকাল ১০টার দিকে ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।এসময় ওবায়দুল কাদের মন্তব্য করেন যে জনরায়ের প্রতি সম্মান জানাতে বিএনপি ব্যর্থ। কাদের আরও বলেন, ৩০ ডিসেম্বর জনগণ যে রায় দিয়েছে, যেটুকু রায় দিয়েছে- এটি তাদের সম্মান করা উচিত। সেটি তারা সম্মান করতে ব্যর্থ। ব্যর্থতার গণ্ডিতে বারবার আটকে থাকতে হচ্ছে তাদের। ব্যর্থতা থেকে বেরোতে পারছে না তারা।

 

ওবায়দুল কাদের এ সময় আওয়ামী লীগ বিএনপির নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ নেয়ার আহ্বান জানান। তিনি বলেন, আমি আমাদের পার্টির পক্ষ থেকে, সরকারের পক্ষ থেকেও আমন্ত্রণ করেছিলাম। তাদের অনুরোধ করেছিলাম- জনগণের রায়কে অসম্মান করা উচিত হবে না।

 

ঐক্যফ্রন্টের পক্ষ থেকে নির্বাচন কমিশনে ভোট বাতিল দাবিতে স্মারকলিপি দেয়া প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এসব হচ্ছে বিরোধী দলের সুলভ আচরণ। নির্বাচন-পরবর্তী সময়ে প্রতিবার যে সিনারিও, হেরে গেলেই যে সিনারিও হয়, যে দৃশ্যপট জন্ম নেয় সেই দৃশ্যপটের পুনরাবৃত্তি আমরা বারবার দেখি। তো এটি একসময় থেমে যাবে। কারণ দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে।

 

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম