বিএনপি কার্যালয়ে আগুন দিলেন বঞ্চিত যুবদল নেতা

ই-বার্তা ।।  বিএনপির অঙ্গ সংগঠন যুবদলের পদবঞ্চিত এক নেতা গাজীপুর জেলা বিএনপির কার্যালয়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে ।বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটিয়েছে গাজীপুর মহানগর যুবদলের পদবঞ্চিত এই নেতা।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর মহানগরের রাজবাড়ী সড়কের পাশে অবস্থিত বিএনপির জেলা ও মহানগর কার্যালয়ে বসে গল্প করছিলেন জহিরুল ইসলাম জিটুসহ কয়েকজন। এ সময় ছাত্রদলের কেন্দ্রীয় সদস্য মাহমুদ হাসান রাজু কয়েকজন সহযোগী কর্মী নিয়ে অফিসে প্রবেশ করেন এবং প্রকাশ্যে চেয়ার-টেবিলে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যান।মুহূর্তেই আগুনের লেলিহান শিখা টিনশেডঘরের অফিসটিতে ছড়িয়ে পড়ে। আগুনে অফিসের সিলিংফ্যান ও ওয়ালে বাঁধানো বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ছবিসহ ওয়ালমেট ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

 

জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল জানান, একটি কমিটিতে সবাইকেই পদবি দেয়া যায় না। তারপরও যিনি কমিটিতে পদবঞ্চিত হয়েছেন তিনি প্রতিবাদ করতে পারতেন, তাই বলে নিজের ঘরে নিজেই আগুন দেবেন? এ বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

 

 

 

ই-বার্তা / ডেস্ক