বিপ্লবের মোটরসাইকেল শোভাযাত্রা

নাটোরঃ আসন্ন গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম বিপ্লব এক মোটর শোভাযাত্রা করেছেন। আজ বিকেল চারটায় গুরুদাসপুর ড. শহীদ শামসুজ্জোহা কলেজ মাঠ থেকে এ শোভাযাত্রা শুরু হয়ে পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষীণ করে আবার একই যায়গায় শেষ হয়।

ছয়শ’র বেশি মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেন বিপ্লব। এ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন গুরুদাসপুর থানা যুবলীগের সভাপতি ও গুরুদাসপুর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান শওকত রানা লাবু, ধারাবাড়িষা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, বিয়াঘাট ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক, পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সবুজ ফকির। এছারাও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতা-কর্মী, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

মোঃ আরিফুল ইসলাম বিপ্লব বলেন, গুরুদাসপুর পৌরসভাকে একটি আদর্শ ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। পৌরবাসীর কাছে ভোট ও  সকলের দোয়া চাই। সন্ত্রাস, চাঁদাবাজি, টোলবাজি, পরিস্কার-পরিচ্ছন্ন ও মাদকমুক্ত পৌরসভা পৌরবাসীকে উপহার দিতে চাই। স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে পৌরসভার সার্বিক কল্যাণে কাজ করতে চাই।

আসন্ন গুরুদাসপুর পৌরসভা উপলক্ষে প্রার্থীরা বিভিন্নভাবে জনসংযোগ করছেন। সকল প্রার্থীর প্রচার-প্রচারণায় এখন নির্বাচনী গরম হাওয়া বইছে গুরুদাসপুর পৌরসভায়।