‘সব মেয়রের চেয়ে ভালো মেয়র হবে বিপ্লব’

আমি নির্বাচনে হারি না। আমি যার জন্য নির্বাচন করি সেও হারেনা। আমার বিশ্বাস বিপ্লব মেয়র হবে। সব মেয়রের চেয়ে ভালো মেয়র হবে বিপ্লব। মেয়র হিসেবে একজন যোগ্য প্রার্থী হিসেবে বিপ্লবের বিকল্প নাই। আসন্ন গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপার্থী মোঃ আরিফুল ইসলাম বিল্পবের এক কর্মী সভায় জনসংযোগকালে এসব কথা বলেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ এর সাংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এম,পি।

সর্বস্তরের মানুষের কাছে বিপ্লবের জন্য ভোট চেয়ে আব্দুল কুদ্দুস বলেন, ‘পৌরসভার মানুষের সার্বিক কল্যাণে, পৌরসভার সামগ্রিক উন্নয়নে নগরপিতা হিসেবে বিপ্লবের বিকল্প নেই।‘

বর্তমান পৌর মেয়র মোঃ শাহনেয়াজ আলী মোল্লার সমালোচনা করে তিনি বলেন, ‘আমি বিভিন্নভাবে হামলার স্বীকার হয়েছি কিন্তু সবসময় সন্ত্রাস, চাঁদাবাজি, অবৈধ টোলবাজি, মাদকের বিরুদ্ধে লড়ে গিয়েছি। পৌরসভার দুঃশাসন থেকে মুক্তি পেতে হলে ভোট দিতে হবে বিপ্লবকে।‘

অনুষ্ঠানে মেয়র পদপার্থী মোঃ আরিফুল ইসলাম বিপ্লব মেয়র হলে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে দায়িত্ব পালন করে গুরুদাসপুর পৌরসভাকে একটি আদর্শ পৌরসভা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রতি জানান।

সভায় গুরুদাসপুর আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতা-কর্মী, ব্যবসায়ী, ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।