বিরোধীদের হুমকিতে পদত্যাগ করব নাঃ ইমরান খান

ই-বার্তা ডেস্ক।।  বিরোধীদের আন্দোলনের হুমকির মুখে পদত্যাগ করবেন না বলে জানিয়েছেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।  আগামী ২৭ অক্টোবর ইসলামাবাদ অভিমুখে লংমার্চকে কোনো চাপ হিসেবে দেখছেন না তিনি।  

বুধবার জ্যেষ্ঠ সাংবাদিক এবং বিশ্লেষকদের সঙ্গে মতবিনিময়কালে বিরোধী দলের ওই সমাবেশের বিষয়ে নিজের মতামত তুলে ধরেন ইমরান খান।

তিনি বলেন, আমার পদত্যাগের কোনো প্রশ্নই আসে না। আমি পদত্যাগ করব না। দেশকে অর্থনৈতিক সংকট থেকে মুক্তির আগে আমি সরব না। মুদ্রাস্ফীতি, বেকারত্ব দূরীকরণকে নিজের জন্য অন্যতম চ্যালেঞ্জ বলেও মন্তব্য করেন ইমরান খান। 

এর আগে মাওলানা ফজলুর রহমানের দল জমিয়তে উলামার নেতৃত্বে বিরোধীদের শন্তিপূর্ণভাবে আজাদি মার্চ পালনের অনুমতি দেবে বলে জানিয়েছে ইমরান খানের সরকার।

জমিয়তের সঙ্গে আলোচনার জন্য গঠিত কমিটির সঙ্গে প্রধানমন্ত্রী ইমরান খানের বৈঠকে বুধবার পিটিআই সরকার এমন সিদ্ধান্ত নিয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এক বিবৃতিতে বলা হয়, সরকার গণতান্ত্রিক আদর্শ বহাল রাখার দৃঢ় বিশ্বাস নিয়ে প্রস্তাবিত আজাদি মার্চকে অনুমতি দেবে, যদি এটি আইন ও সংবিধানের পরিধিভুক্ত হয়। কর্মসূচি ঘিরে পাকিস্তানের সুপ্রিম কোর্ট ও ইসলামাবাদ হাইকোর্টের সিদ্ধান্ত ব্যাখ্যা করা হবে বলেও বিবৃতিতে জানানো হয়।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু