ভাঙ্গায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

ই-বার্তা ডেস্ক।। ফরিদপুরের ভাঙ্গায় চন্দ্রা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত ও ১২ জন আহত হয়েছে। নিহত তিন জনের মধ্যে চন্দ্রা পরিবহনের চালক মো. সিরাজ (৫৫) রয়েছে। অপর দু’জনের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের পূর্ব সদরদী বাসস্টান্ডের কাছে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গুরুতর আহতদের ফরিদপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহতদের মধ্যে মাদারীপুরের শিবচর উপজেলার চরচান্দ্রা গ্রামের কুদ্দুস বেপারীর ছেলে আ. রাজ্জাক (৩০), বরিশালের গৌড়নদী উপজেলার বাঙ্গিলা গ্রামের মৃত আকুব আলীর ছেলে রুহুল আমিন (৫০), চুয়াডাঙ্গার চণ্ডিপুর গ্রামের মোসলেম মোল্লার ছেলে মমিন মোল্লা, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পাতরাইল গ্রামের মৃত রাজেক বেপারীর ছেলে জুলহাস বেপারীর (৬০) নাম-পরিচয় জানা গেছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ঢাকা থেকে মাদারীপুরগামী চন্দ্রা পরিবহনের বাসটির (চট্ট মেট্রো ব ১১-০০২১) সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির (চুয়াডাঙ্গা ড ১১-০০৪৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দু’জনের ও হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। লাশ তিনটি লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় ও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক পলাতক রয়েছে।