মাঠেই ক্রিকেটারের গায়ে হাত তুললেন শাহাদাত রাজিব

ই- বার্তা ডেস্ক।।জাতীয় লিগের এ পর্বে খুলনা বিভাগের বিপক্ষে গতকাল (রোববার) ফিল্ডিংয়ের সময় সতীর্থ ক্রিকেটার আরাফাত সানির গায়ে হাত তুলেন রাজিব। (সিনিয়র আরাফাত সানি নন, এ আরাফাত সানির বাড়ী ফরিদপুর। তিনি অফস্পিনার।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফিল্ডিংয়ের সময় প্রথমে রাজিব ও আরাফাত সানির মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এক পর্যায়ে ছুটে গিয়ে আরাফাত সানিকে চড় থাপ্পর মারতে থাকেন রাজি। এমনকি লাথিও নাকি মারেন।

এ ম্যাচের ম্যাচ রেফারি সাবেক ক্রিকেটার শিপার ঘটনা প্রত্যক্ষ করেন নিজ চোখে। তিনি একটি রিপোর্টও দিয়েছেন। তার সে রিপোর্ট বোর্ডে চলেও গেছে। বোর্ডই পরবর্তী ব্যবস্থা নেবে।

সকালে শিপার বলেন । যেহেতু তিনি ম্যাচ রেফারি। মাঠে ঘটা ঘটনার পূর্ণাঙ্গ বিবরণ তার বোর্ডে পেশ করতেই হয়। তাই খেলা শেষে সাধারণত ম্যাচ রেফারি হিসেবে তার বোর্ডে রিপোর্ট জমা দেবার কথা।

বাের্ডের কিছু নিয়মনীতি থাকায় পুরো ঘটনার বিস্তারিত প্রকাশ করতে অপরাগতা প্রকাশ করেন শিপার। তবে রাজিব যে একই দলের ক্রিকেটার আরাফাত সানির গায়ে হাত তুলেছেন, তা স্বীকার করেছেন এই ম্যাচ রেফারি।

তার কথা, ‘অস্বীকার করার কিছুই নেই। প্রকাশ্য দিনের আলোয়, খেলা চলাকালীন সময়ে নিজ দলের ফিল্ডারকে থাপ্পর ও লাথি মারার ঘটনা ঘটেছে। ঘটিয়েছেন শাহাদাত রাজিব। সেটা না দেখার কিছুই নেই। শুধু আমি কেন? মাঠে উপস্থিত সবাই দেখেছেন।