মালিঙ্গাকে বিদায় জানাতে প্রস্তুত লঙ্কান বোর্ড

ই-বার্তা ডেস্ক।।  ওয়ানডে ক্রিকেটে বিদায়ের দ্বারপ্রান্তে লাসিথ মালিঙ্গা। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি দিয়ে একদিনের এই ফরম্যাটের ইতি টানবেন সময়ের অন্যতম সেরা এই পেসার। তাকে বিদায় জানাতে নানা আয়োজন করেছে লঙ্কান বোর্ড।  

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শুক্রবার বাংলাদেশ সময় বিকেল ৩টায় বাংলাদেশের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। ১৫ বছরের ওয়ানডে ক্যারিয়ারের ইতি টানার অপেক্ষায় থাকা মালিঙ্গার বিদায় স্মরণীয় করতে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) ও প্রেমাদাসা স্টেডিয়াম কর্তৃপক্ষ বেশ কিছু উদ্যোগ গ্রহণ করেছে।

মালিঙ্গার বিদায়ী ম্যাচের আয়োজন নিয়ে শ্রীলঙ্কা ক্রিকেটের কর্মকর্তা ক্রিশান্থা কাপুওয়াতে বলেন, “মালিঙ্গার বিদায়কে কেন্দ্র করে কাট আউট, ব্যানার, পোস্টার প্রতৃতিতে স্টেডিয়াম সাজানো থাকবে। ম্যাচ শেষে আমরা কিছু আতশবাজির আয়োজনও করেছি। আমরা তার বিদায়ের জন্য বিশেষ আয়োজন করছি। তার পরিবারের সকল সদস্য ও বন্ধু-সমর্থকরা যাতে মাঠে থাকতে পারেন এজন্য বিশেষ সৌজন্য টিকিট দিয়েছি। একটা মূল্যবান সোনার মুদ্রাও তৈরি করা হয়েছে, যা তার ১৬ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারের স্মারকস্বরূপ মালিঙ্গার হাতে তুলে দেওয়া হবে।”

ই-বার্তা/সালাউদ্দিন সাজু