মোদিই হবেন ভারতের পরবর্তী প্রধানমন্ত্রীঃ অমিত শাহ

ই- বার্তা ডেস্ক।।   মোদিই হবেন ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী বলে জানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। 

গত বুধবার দুপুরে পশ্চিমবঙ্গের নদীয়া জেলার কল্যাণীতে বিজেপি আয়োজিত এক নির্বাচনী জনসভায় এ কথা বলেন শাহ। তিনি বলেন, বাংলায় পরিবর্তনের হাওয়া বইতে শুরু করেছে। এ বাংলায়ও এবার ৪২টি আসনের মধ্যে বিজেপি ২৩টি আসন পাবে। ২৩ মে ভোটের ফলাফল ঘোষণার দিন এই বাংলায় পরিবর্তনের সূর্য উঠবে।

অমিত শাহ বলেন, ‘এই বাংলায়ও চালু করা হবে এনআরসি বা জাতীয় নাগরিক নিবন্ধন। এই বাংলা থেকে তাড়ানো হবে অনুপ্রবেশকারীদের। তবে উদ্বাস্তু ও শরণার্থীদের দেওয়া হবে নাগরিকত্ব। তাঁদের দেশ থেকে তাড়ানো হবে না। পাস করানো হবে নাগরিকত্ব সংশোধনী বিল।’ তিনি এই অভিযোগও করেন, ‘বাংলায় অনুপ্রবেশকারীদের মদদ দিচ্ছেন মমতা দিদি।’

কল্যাণী আসনটিতে মতুয়া সম্প্রদায়ের প্রচুর মানুষের বাস। তাই এদিন মতুয়া সম্প্রদায়ের গুরুমা বড়মা বীণাপাণি দেবীকে প্রণাম জানিয়ে ভাষণ শুরু করেন বিজেপি সভাপতি।

তিনি আরও বলেন, এই বাংলায় দিদির রাজত্বে কোনো শিল্পকারখানা গড়ে ওঠেনি। গড়ে উঠেছে কেবল বোমাশিল্প। এই দিদিই গত বছরের পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাস ছড়িয়ে বহু মানুষকে ভোটাধিকার প্রয়োগ করেতে দেননি। এ রাজ্যের সংস্কৃতি এবং গণতন্ত্র হরণ করেছেন দিদি। তাই এবার আর দিদিকে চায় না এই বাংলার মানুষ। দেশবাসী ফের চাইছে মোদিকে প্রধানমন্ত্রীরূপে। তাই নরেন্দ্র মোদিই হবেন দু হাজার উনিশে ফের প্রধানমন্ত্রী। বলেন, বিজেপি চায় সন্ত্রাসমুক্ত, সিন্ডিকেটমুক্ত বাংলা গড়তে। শান্তির বাংলা বানাতে।

অমিত শাহ বলেন, এই বাংলার চিটফান্ড-কাণ্ডে জড়িত কাউকেই ছাড়া হবে না। তাদের আইনানুগ শাস্তি পেতেই হবে। কারণ, তারা গরিবের গচ্ছিত টাকা লুট করেছে। এই লুটেরাদের ছাড়বে না বিজেপি। চিটফান্ডের অর্থ লুটকারীদের বিচারের কাঠগড়ায় তুলবে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম