মোস্তাফিজকে নিয়ে চিন্তিত নন ডমিঙ্গো

ই-বার্তা ডেস্ক।।  বাংলাদেশ তারকা পেসার মোস্তাফিজুর রহমানকে নিয়ে চিন্তিত নন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।  তার বিশ্বাস, শিগগির আগের মোস্তাফিজকে ফিরে পাবে বাংলাদেশ। 

টি-টোয়েন্টি সিরিজে ভারতের বিপক্ষে বল হাতে প্রথম দুই ম্যাচে নিস্প্রভ ছিলেন মোস্তাফিজ। দিল্লিতে ২ ওভারে ১৫ রান খরচায় থাকেন উইকেটশূন্য। রাজকোটে আরো খারাপ অবস্থা। ৩.৪ ওভারে ৩৫ রান দেন তিনি। এ ম্যাচেও কোনো উইকেটে দেখা পাননি বোলিং বিস্ময়।

সাম্প্রতিক সময়ে মোস্তাফিজের পারফরম্যান্সটা এমনই হতশ্রী। তবু তার প্রতি আস্থা হারাচ্ছেন না ডমিঙ্গো। বরং তাকে ম্যাচ উইনার হিসেবে আখ্যা দিয়েছেন তিনি।

সিরিজে ১-১ সমতা আছে। রোববার শিরোপা নির্ধারণী ম্যাচে নামবে ভারত-বাংলাদেশ। এর আগে ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে টাইগার কোচ বলেন, সে (মোস্তাফিজ) একজন মানসম্পন্ন বোলার। ও ম্যাচ উইনার এবং আমাদের সবচেয়ে অভিজ্ঞ বোলারদের একজন। আমি মনে করি, একটা বড় পারফরম্যান্সের খুব কাছাকাছি আছে ফিজ। এ সংস্করণে বোলারদের ওপর বেশ চাপ থাকে। বিশেষ করে শক্তিশালী দলের বিপক্ষে ব্যাটিং উইকেটে যদি ভেজা বলে বোলিং করতে হয়।

ডমিঙ্গো বলেন,প্রথম ম্যাচে আমাদের বোলাররা ভালো বোলিং করেছে। দ্বিতীয় ম্যাচের পিচ ছিল ব্যাটিং সহায়ক। সেখানে অসাধারণ একজন ব্যাটসম্যানের বিপক্ষে তাদের ভেজা বলে বোলিং করতে হয়েছে। টি-টোয়েন্টিতে এমনটা ঘটে। তাই পেস বোলিং নিয়ে আমার তেমন কোনো দুশ্চিন্তা নেই।

সিরিজ নির্ণায়ক ম্যাচে এদিন সন্ধ্যায় লড়বে ভারত-বাংলাদেশ। নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচটি গড়াবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু