ম্যাচ জিতিয়ে সমালোচনার জবাব দিতে চেয়েছিলামঃ সাইফউদ্দিন

ই-বার্তা ডেস্ক।।  নিশ্চিত পরাজয় জেনেও আত্মবিশ্বাসের সঙ্গেই লড়াই করেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। বোলিং অলরাউন্ডার হওয়া সত্ত্বেও অসাধারণ ব্যাটিং করেছেন তিনি। তার অসাধারন ব্যাটিংয়ে বাংলাদেশ একটা সময়ে জয়ের স্বপ্ন দেখলেও যোগ্য সঙ্গীর অভাবে সেটা করতে পারেনি সাইফউদ্দিন।   

মঙ্গলবার ইংল্যান্ডের বার্মিংহামে ভারতের বিপক্ষে ৩১৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ২৮ রানে হেরে যায় বাংলাদেশ।

এদিন খেলা শেষে মোহাম্মদ সাইফউদ্দিন বলেন, সম্প্রতি আমাকে নিয়ে খবর প্রকাশ হয়েছে। আমি নাকি বড় দলের বিপক্ষে খেলার ভয়ে ইনজুরির অজুহাত দেখিয়েছি। এই ব্যাপারটাই আমার মধ্যে জেদ তৈরি করেছিল। তাই বড় দলের বিপক্ষে ম্যাচ জিতিয়ে জবাব দিতে চেয়েছিলাম। এই তারণা থেকেই ব্যাটিং করেছি। 

তিনি আরও বলেন, এই ম্যাচে মাঠে নামার পর থেকেই আমার ইচ্ছা ছিল ম্যাচ জেতানোর। যাতে আমার নামে যেসব কথা ছড়াচ্ছে এগুলোকে ভুল প্রমাণিত করতে পারি। আমরা খেলোয়াড়রা কিছু বলতে পারি না। মাঠেই আমাদের জবাব দিতে হয়। 

ভারতের বিপক্ষে ৩৮ বলে নয়টি চারের সাহায্যে ৫১ রানের হার না মানা ইনিংস খেলা সাইফউদ্দিন বলেন, দলকে জিতিয়ে আসতে চেয়েছিলাম। এমন সুযোগের অপেক্ষায় ছিলাম। আজ ব্যাটে-বলেও হচ্ছিল ভালো। 

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার বিপক্ষে চোটের কারণে খেলতে পারেনি সাইফউদ্দিন। সে সময় দেশের শীর্ষস্থানীয় একটি সংবাদমাধ্যম প্রচার করে বড় দলের বিপক্ষে খেলার ভয়েই ইনজুরির কথা বলেছেন সাইফউদ্দিন। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু