রাজনীতিতে নাম লেখাবেন কঙ্গনা!

অভিনয় তাঁর পেশা হলেও রাজনীতিও বেশ পছন্দের। তাই রাজনীতিতে আসার সম্ভাবনারও ইঙ্গিত দিলেন এই অভিনেত্রী। সম্প্রতি ভারতের নয়াদিল্লিতে এক আলোচনা সভায় এ কথা শেয়ার করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। একই সঙ্গে তাঁর ।

কঙ্গনা বলেন, ‘‘আমার মনে হয় রাজনীতি একটা অসাধারণ ক্ষেত্র। যদিও অনেক সময় ভুল বোঝাবুঝি হয়। কিন্তু রাজনীতিবিদদের ফ্যাশন সেন্স আমার একেবারেই পছন্দ হয় না। আমি যে ভাবে পোশাক পরি, কথা বলি, তাতে মনে হয় না কোনও দল আমাকে নেবে। ফ্যাশন সেন্স পরিবর্তন না করে রাজনীতি করতে আমার কোনও আপত্তি নেই।’’

কঙ্গনা জানিয়েছেন, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুরাগী। যে ভাবে চা বিক্রেতা থেকে আজ মোদী প্রধানমন্ত্রীর আসনে তা তিনি সম্মান করেন। একজন যুবতী হিসেবে তিনি সবসময় নিজের উন্নতি চান। আর তা সম্ভব দেশের উন্নতি হলে।

প্রকাশ্যে কঙ্গনার মুখে মোদীর এত প্রশংসা শুনে বলি মহলের একটা বড় অংশের মনে হচ্ছে, নায়িকা রাজনীতিতে প্রবেশ করলে তা খুব একটা আশ্চর্যের হবে না। বলিউড ইন্ডাস্ট্রি থেকে বহু তারকা এর আগে রাজনীতির ইনিংস শুরু করেছেন। কঙ্গনাও কি সেই পথেই হাঁটবেন? সরাসরি উত্তর না দিলেও কঙ্গনার বক্তব্যে সেই ইঙ্গিত স্পষ্ট।

 

  ই-বার্তা/এসএস