রিয়া সেনের শরীরি উষ্ণতায় আগুন ধরল সোশ্যাল মিডিয়ায়!

ই-বার্তা।।  বর্তমানে সোশ্যাল নেটওয়র্কিং সাইটে কমবেশি সকলেই বেশ অ্যাক্টিভ। খবরের পাতায় প্রিয় তারকার নিউজ পাওয়ার আগেই তারকারাই নিজেদের আপডেট সময়মত পৌঁছে দেন ভক্তদের কাছে। তেমনই রিয়া সেনও নিজের প্রতিটি খবরাখবর পোস্ট করেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। সম্প্রতি তার একটি পোস্টে সকলের চক্ষু চড়কগাছ।

সূচিত্রা সেনের দুই নাতনি রাইমা এবং রিয়া সেনেরর এক ঝলক পাওয়ার জন্য পাপারাৎজিদের ভীর উপচে পরে চারিদিকে। আজকাল তাদের মিডিয়ার চারপাশে দেখা যায় না বলেই হয়তো এই দুই বোনকে নিয়ে উৎসাহ একটু বেশিই। অবশ্য মিডিয়ার ক্যামেরা রাইমা এবং রিয়া ধরা দেওয়ার আগেই আপডেট পেয়ে যান তাদের ভক্তরা।

সাদা রঙের সরু স্ট্রাইপের আউটফিটে আগুন ধরালেন সাইবার দুনিয়ায়। ছবিটি সম্ভবত ফটোশ্যুটের। নিশ্চিত করে বলা যেতে পারে রিয়ার এই ছবি দেখে লাইকস আর কমেন্টের সংখ্যা তো বাড়ছেই সঙ্গে তাঁর ফলোয়াড়দের দৌড়েও ঢুকে পড়লেন বহু অনুরাগী।

 

সকলকে তাক লাগিয়ে দেওয়ার মত ছবি আপলোড করার প্রতিযোগীতায় তিনি লম্বা রেসের ঘোড়া। কখনও বিকিনিতে বা কখনও শাড়িতে, বাকি নায়িকাদের থেকে কীভাবে লাইমলাইট কাড়তে হয় সেই সাইবার গেম ভালোই রপ্ত করেছেন রিয়া। তাই সোনম কাপুরের বিয়ে নিয়ে যেখানে গোটা ভারত উত্তাল সেখানে সকলের নজর কাড়লেন সেই ছবি দিয়ে৷

রিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট একটু উঁকি মারলেই খোঁজ পাওয়া যাবে তার ব্যক্তিগত জীবনের৷ বর এবং বন্ধু-বান্ধব নিয়ে বেশ সুখে শান্তিতেই আছেন নায়িকা। মিডিয়া এবং টলিউড থেকে খানিক দূরত্বে থাকলেও বিয়ের পর নিজের নতুন জীবন নিয়ে মশগুল রিয়া।